মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
walton

সিলেট-২ আসনে তৃণমূল বিএনপির প্রার্থীর সংবাদিকদের সাথে মতবিনিময়

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ১৭:০৭

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী ড. মো. আব্দুল মান্নান খান সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার সকালে বিশ্বনাথের একটি রেস্টুরেন্টে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন তিনি।

এসময় ড. খান বলেন, মানুষের সেবা করতেই আমি প্রার্থী হয়েছি। যদিও আমার প্রতিষ্ঠিত দুটি ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের সেবা করে যাচ্ছি। তারপরও এই জনপদের প্রত্যেকটি মানুষের সেবার পাশিপাশি দেশের উন্নয়নে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, গরীব অসহায় মানুষের পাশে দাড়াতে মায়ের আদেশ ছিলো। মায়ের কথা রাখতেই এ নির্বাচন করছেন। এই আসনে সুষ্টু ভোট হলে শতভাগ বিশ্বাস করি আমিই নির্বাচিত হবো। কারন আমার সাথে যারা প্রার্থী হয়েছেন তারা বেশিরভাগই বিগত দিনে জনপ্রতিনিধি ছিলেন।

তাদেরকে ভোট দিয়ে জনগণ দেখেছে, তারা কি করেছেন। তারা জনগনের ভাগ্য উন্নয়নে কিছুই করতে পারেননি। তাই জনগন তাদেরকে আর ভোট দিবে না। নির্বাচিত হলে প্রথমেই বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থার করে দিবো।

৭ জানুয়ারি সংসদ নির্বাচনে তৃণমূল বিএনপির প্রতীক সোনালী আঁশ মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার জন্য ভোটারদেরকে আহবান জানান তিনি। এসময় তার সাথে উপস্থিত ছিলেন, তার দুই মেয়ে ইয়ারুন আক্তার জেসমিন ও তাহমিনা আক্তার মুন্নি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে