সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

আমরা বারবার পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি: যুব প্রতিমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি
  ০১ জানুয়ারি ২০২৪, ২০:০৯
আমরা বারবার পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি: যুব প্রতিমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের আওয়ামী লীগ প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ হাসান রাসেল বলেছেন, আমরা বাবা-ছেলে দায়িত্ব পাওয়ার পর এলাকাবাসীর কাছে বারবার পরীক্ষা দিয়েছি। আমার বাবা তিনবার, আমি চারবার পরীক্ষা দিয়েছি। আমরা যদি অন্যায় কাজ করতাম, তাহলে তো এলাকাবাসী আমাদের সংসদ নির্বাচনে ভোট দিতেন না। পরীক্ষায় বার বার উত্তীর্ণ হতাম না।

সোমবার গাজীপুর মহানগরের পোড়াবাড়ি ও সালনা এলাকায় নির্বাচনী পথসভা ও উঠান বৈঠকে বক্তব্য দেওয়ার সময় এসব কথা বলেছেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, এমপি ছাড়া কোনদিন কোন এলাকার উন্নয়ন সম্ভব নয়। এই কথাটা গাজীপুরের সাবেক মেয় র মোঃ জাহাঙ্গীর আলম বুঝতে চান না। এবার অনেক এমপি-মন্ত্রী সংসদ নির্বাচনে মনোনয়ন পাননি । আমি যদি এলাকার উন্নয়ন কাজ না করতাম তাহলে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিতেন না।

সাবেক মেয়র গাজীপুর-২ আসনে এমন এক প্রার্থীর জন্য নেমেছেন, যিনি দুর্নীতি ভূমিদস্যুতা, চাঁদাবাজিরসহ এমন কোন কাজ নাই করেননি। তিনি বিজয়ী হলে কি ভূমিদস্যুতা ,চাঁদাবাজি ও দুর্নীতি বন্ধ করতে পারবেন? যারা খারাপ কাজে, অন্যায় কাজে লিপ্ত থাকে তাদের কাছে এলাকাবাসী নিরাপদ নয়।

প্রতিমন্ত্রী উপস্থিত এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আর আমরা আপনাদের কাছে পরীক্ষা দিয়েছি বারবার। আমার বাবা শহীদ আহসান উল্লাহ মাস্টার তিনবার, আমি চারবার পরীক্ষা দিয়েছি। আমরা যদি অন্যায় কাজ করতাম, তাহলে তো এলাকাবাসী আমাদের ভোট দিতেন না । আমরা পরীক্ষা দিয়ে বার বার উত্তীর্ণ হয়েছি। আমি বিশ্বাস করি যারা পরীক্ষিত নয়, যারা খারাপ কাজ, অন্যায় কাজে লিপ্ত এলাকার মানুষ তাদের কখনো ভোট দিতে পারেন না। আমার বিশ্বাস তারা এখন যেভাবে কুরুচিপূর্ণ কথা বলছেন, মিথ্যাচার করছেন, তার জবাব দিতে এলাকাবাসী আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেবেন।

গাজীপুর-২ আসনে এবার নয় প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাদের মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে গাজীপুর সিটির সাবেক মেয় র মোঃ জাহাঙ্গীর সমর্থিত গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এবারের স্বতন্ত্র প্রার্থী কাজী আলীম উদ্দিনের সঙ্গে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে