রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বরুড়া উপজেলা নির্বাচন : প্রতীক পেলেন মঈনুল

স্টাফ রিপোর্টার কুমিল্লা /বরুড়া প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ০৯:৩৯
ছবি-যায়যায়দিন

অবশেষে হাই কোর্ট এর আদেশের কপি জমা দিয়ে আসন্ন বরুড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী এ এন এম মঈনুল হোসেন প্রতীক পেয়েছেন।

এর আগে তার মনোনয়ন পত্রটি বাতিল করা হলে তিনি আপিল করেন। আপিলে ও তার মনোনয়ন পত্রটি বাতিল করা হয়। পরে তিনি হাই কোর্ট আবেন করলে তার মনোনয়ন পত্রটি বৈধতা পায়। কিন্তু গত বৃহস্পতিবার হাই কোর্টের রায়ের কপি জেলা নির্বাচন অফিসে না পৌঁছাতে পারায় তিনি প্রতীক পাননি। এতে তার সমর্থকদের মাঝে কিছুটা মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়।

অবশেষে রোববার হাই কোর্টের রায়ের কপি জমা দেয়ায় তিনি প্রতীক পান। তার প্রতীক হেলিকপ্টার।

এ খবরে চেয়ারম্যান পদপ্রার্থী ও বর্তমান চেয়ারম্যান এ এন মইনুল ইসলাম কে বরুড়ার হাজারো জনতা আবেগাপ্লুত আলিঙ্গনে বরন করে নিয়েছে। রবিবার আনুষ্ঠানিক প্রতিক বুঝে পাওয়ার পর এ এন এম মইনুল ইসলাম বরুড়া আসার খবরে দুপুরের পর থেকেই বরুড়া বাজারের প্রবেশ দাঁড় বরুড়া সুন্নিয়া কামিল মাদ্রাসা মাঠ ও তার পাশের বরুড়া কুমিল্লা সড়ক লোকে লোকারণ্য হয়ে যায়। দুপুর দুইটার ঠিক আগ মুহুর্তে কয়েকশত মোটর সাইকেলের শোভাযাত্রা সহ এ এন এম মইনুল ইসলাম বরুড়া মৌলভী বাজারে আসার সাথে সাথেই এক আবেগঘন পরিবেশ তৈরী হয়।

এ সময় নেতাকর্মীদের সাথে সংক্ষিপ্ত পথ সভায় বরুড়া সুন্নিয়া কামিল মাদরাসার গাউসুল আজম ভবনের নিচ তলায় দাঁড়িয়ে হাজার হাজার নেতাকর্মীর উদ্যোশ্যে বলেন, আপনাদের এই ভালবাসায় আমি ধন্য, আপনারা আগামী ২১ শে মে উপজেলা পরিষদের নির্বাচনে প্রত্যেকেই নিজ কেন্দ্রে এসে আমাকে হেলিকপ্টার প্রতীকে ভোট দিবেন এবং পরিবারের সকল সদস্যদের কেন্দ্রে নিয়ে তাদের ভোট গুলো প্রদান করাবেন।

তিনি এ সময় আরো বলেন, আমি আপনাদের সন্তান সুখে দুঃখে অতিতে যেভাবে ছিলাম, ভবিষ্যতেও একই ভাবে পাশে থাকবো।

এদিন সংক্ষিপ্ত পথ সভায় আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা পরিষদের সদস্য মোঃ জসিম উদ্দিন, খোশবাস উঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজমুল হাসান সরদার, খোশবাস দঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবদুর রব, ভাউকসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমেদ জামাল মাসুদ, লক্ষিপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম, শিলমুড়ী উঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুস সালাম, বরুড়া পৌরসভার প্যানেল মেয়র মোঃ মোঃ শাহজাহান মিয়া, পৌরসভার ১নং কাউন্সিলর মোঃ বিল্লাল হোসেন, দুই নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলমগীর হোসেন আলম, চার নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাহফুজুর রহমান, ছয় নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মিজানুর রহমান চৌধুরী, সাত নং ওয়ার্ড কাউন্সিলর মঃ বেলাল হোসেন, আট নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ জামাল হোসেন, প্রবাসী আমান উল্লাহ আমান সহ সকল ইউনিয়ন পরিষদের সদস্য বৃন্দ ও বরুড়া উপজেলা আওয়ামী লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন হাজার হাজার নেতাকর্মী বৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে