সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

স্বতন্ত্র হচ্ছে নৌকার অলংকার- মহিউদ্দিন মহারাজ 

নেছারাবাদ প্রতিনিধি
  ০১ জানুয়ারি ২০২৪, ২০:৫১
আপডেট  : ০১ জানুয়ারি ২০২৪, ২০:৫৩
স্বতন্ত্র হচ্ছে নৌকার অলংকার- মহিউদ্দিন মহারাজ 

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সরকারি স্বরূপকাঠি কলেজ মাঠে আজ বিকেল ৩ টায় ঈগল মার্কার সমর্থনে নির্বাচনীয় জনসভা অনুষ্ঠিত হয়।

জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছোট ছোট কিছু দলকে নৌকা ধার দিয়েছেন বলে মন্তব্য করেছেন পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মো. মহিউদ্দীন মহারাজ। মো. মহিউদ্দীন মহারাজ বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা ছোট ছোট কিছু দলকে নির্বাচনে অংশগ্রহণ করানোর জন্য নৌকা ধার দিয়েছেন। এখানে নৌকা পেয়েছেন জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু। আগামী ৭ জানুয়ারির পর তাঁরা আর নৌকা থাকবে না। সামনে তাঁরা আর নিজেদের নৌকা দাবি করতে পারবে না। ধার করা নৌকা থাকবে ৭ জানুয়ারি পর্যন্ত, তারপর ঈগল হবে নৌকা। স্বতন্ত্র হচ্ছে নৌকার অলংকার।

মহিউদ্দীন মহারাজ আরও বলেন, ‘এই ঈগল প্রতীক জননেত্রী শেখ হাসিনার সমর্থিত প্রতীক। আর মঞ্জু সাহেব নৌকা ধার করে এনে নির্বাচন করছেন। তাই ধার করা নৌকাকে আপনারা ভোট দেবেন না। কারণ নির্বাচনের পর তাঁরা আর নৌকা থাকবে না। তখন তাঁরা হয়ে যাবে সাইকেল। আমার ঈগল ঠিকই নৌকা হয়ে যাবে। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনাদের ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হব। তাই আপনারা আগামী ৭ জানুয়ারি পর্যন্ত আমার ঈগল প্রতীক পাহারা দিয়ে রাখুন; আমি আপনাদের সারা জীবন পাহারা দিয়ে রাখব।’

তিনি আরো বলেন, আজ সরকারি স্বরূপকাঠি কলেজ মাঠে উপচে পড়া মানুষের ঢল দেখে কান্না জড়িত কন্ঠে বলেন আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন এই ঋণ আমি কোনো দিন শোধ করতে পারবো কিনা জানিনা।

আমি মহিউদ্দীন মহারাজ পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। আর যিনি নৌকা নিয়ে আসন্ন দ্বাদশ সংসদ পিরোজপুর-২ আসন থেকে নির্বাচন করছেন তিনি জাতীয় পার্টি জেপির চেয়ারম্যান তার মার্কা সাইকেল। আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলাম। নৌকা না পেয়ে আমি দ্বাদশ সংসদ নির্বাচনে ঈগল মার্কা নিয়ে পিরোজপুর ২ (ভান্ডারিয়া, কাউখালী, নেছারাবাদ) আসনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশির্বাদ নিয়ে নির্বাচন করছি।

অনুষ্ঠানে সোহাগদল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ সভাপতিত্বে বক্তব্য রাখেন নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, কাউখালি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান পল্টন, নেছারাবাদ উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নার্গিস জাহান, নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউপি চেয়ারম্যান মো. সাইদুর রহমান সাইদ, সোহাগদল ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, সমুদয়কাঠি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সবুর তালুকদার, নেছারাবাদ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. একেএম শহিদুল ইসলাম রিপন টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক হাফিজুর রশীদ তারেক সহ স্থানীয় নেতৃবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে