সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

শিবগঞ্জে চা ঢেলে শিশুর শরীর ঝলসে যাবার ঘটনার বিভ্রান্তি দূরীকরণে সংবাদ সম্মেলন

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ০২ জানুয়ারি ২০২৪, ১৫:২৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চা ঢেলে শিশুর শরীর ঝলসে যাবার ঘটনার বিভ্রান্তি দূরীকরণে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী পরিবারের ব্যানারে শিবগঞ্জ আওয়ামী লীগ কার্যালয় চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলনে আলাউদ্দিন নান্টুর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন নৌকার সমর্থক ওবাইদুল হক।

লিখিত বক্তব্যে বলা হয়, আলাউদ্দিনের নাতি মমিনসহ চার শিশু গত ২৭ ডিসেম্বর মর্দানা এলাকার একটি নৌকার নির্বাচনী ক্যাম্পে চা নিতে গিয়ে অসাবধানতাবশত আহত হয়। এ নিয়ে কয়েকটি গণমাধ্যমে বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ হয়েছে।

সংবাদগুলো আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদে বলা হয়েছে- নৌকার জনৈক সমর্থক চা ঢেলে পুড়িয়ে দিয়েছে শিশুদের। প্রকৃতপক্ষে ওইদিন চা নিতে গিয়ে হুড়োহুড়ির মধ্যে অসাবধানতাবশত চা পড়ে গেলে আহত হয় শিশুরা। লিখিত বক্তব্যে আরো বলা হয়, আলাউদ্দিনের নাতি মমিন, একই এলাকার রুবেল আলীর ছেলে আজিম আলী ও সুমনের ছেলে লালচাঁন নৌকার নির্বাচনী ক্যাম্পে চা খেতে যায়। এ সময় সেখানে দুই শতাধিক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। চা পেতে সবাই হুড়োহুড়ি শুরু করে। এতে চা পড়ে চার শিশুই আহত হয়। বিষয়টি শুরুতে এলাকাতেই নিষ্পত্তি হয়ে যায়। কিন্তু একটি পক্ষ উদ্দেশ্য প্রণোদিতভাবে লালচাঁনের পরিবারকে ম্যানেজ করে বিষয়টি বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছে। লালচাঁনের পরিবারকে দিয়ে থানায় মামলা পর্যন্ত করিয়েছে। মনে হয়েছে মামলাটি প্রতিপক্ষকে ঘায়েল করতে, উদ্দেশ্যেপ্রণোদিতভাবে করা হয়েছে। সংবাদ সম্মেলনে নৌকার উপজেলা নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম আহবায়ক কারিবুল হক রাজিন, রফিকুল ইসলাম, আহত শিশু আজিম আলী ও মমিন আলীসহ ভুক্তভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে