সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

নোয়াখালী প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ০৫ জানুয়ারি ২০২৪, ২০:০৯

নোয়াখালী প্রেসক্লাবের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে। শুক্রবার বিকেলে নোয়াখালী প্রেসক্লাবের উদ্যোগে ক্লাবের সহিদ উদ্দিন ইস্কেন্দার কচি মিলনায়তনে এ আয়োজন করা হয়।

এ সময় প্রেসক্লাব সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সভাপতি সভাপতি আলমগীর ইউসুফ, সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, সাবেক সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, সহ-সভাপতি মাসুদ পারভেজ, সহ-সভাপতি শাহ্ এমরান সুজন, যুগ্ন সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, যুগ্ন সাধারণ সম্পাদক এ আর আজাদ সোহেলসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ, জেলায় কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন সংবাদ মাধ্যমের সাংবাদিকগণ এবং প্রয়াত সাংবাদিকদের পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা জামে মসজিদের খতিব মুফতি দিলওয়ার হোসাইন কাসেমী।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু বলেন, প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির প্রথম সভার সিদ্ধান্ত অনুযায়ী এ বছর থেকে প্রত্যেক বছরের প্রথম শুক্রবার ক্লাবের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া ও মিলাদ আয়োজন করা হবে।

দোয়া অনুষ্ঠানে নোয়াখালী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সহিদ উদ্দিন এস্কেন্দার কচি, সাবেক সভাপতি কামাল উদ্দীন আহমেদ, সাবেক সভাপতি সহিদুল ইসলাম, সাবেক সভাপতি রফিক উদ্দিন আহমেদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছাইদুল হক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক শাহ্ আকতার প্রাণধন, সাবেক সাধারণ সম্পাদক আবদুল কাদের, সাবেক সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন কিরন ও সাবেক সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ারসহ সহ প্রয়াত সকল সাংবাদিকের আত্মার শান্তি এবং অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে