বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

জাতীয় নির্বাচনে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানি ২ দিন বন্ধ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ১৪:১৫
আপডেট  : ০৬ জানুয়ারি ২০২৪, ১৪:১৭
জাতীয় নির্বাচনে বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি-রপ্তানি ২ দিন বন্ধ

তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা স্থলবন্দরের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আমদানি রপ্তানি কার্যক্রম আগামী ৬-৭ জানুয়ানি ২ দিন বন্ধ থাকবে । সপ্তাহিক ছুটি শুক্রবার সহ তিনদিন বন্ধ ঘোষণা করা হয়েছে। বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক ও সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৬ ও ৭ জানুয়ারি পর্যন্ত এ বন্দর দিয়ে সকল প্রকার আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। ৮ জানুয়ারি যথারীতি আমদানি রপ্তানি কার্যক্রম শুরু হবে। তবে শুক্রবার সাপ্তাহিক ছুটি সহ তিনদিন বন্ধ ঘোষনা করা হয়েছে। এ সময় পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

স্থলবন্দরের আমদানি-রপ্তানিকারক গ্রূপের সাধারন সম্পাদক ও বাংলাবান্ধা ইউপি চেয়ারম্যান কুদরত-ই খুদা মিলন জানান ,ব্যবসায়ী সংগঠনের সঙ্গে পরামর্শ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এ বন্দর দিয়ে তিনদিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৮ জানুয়ারি থেকে যথারীতি কার্যক্রম শুরু হবে।

সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যুগ্ম আহবায়ক সাইদুর রহমান জানান, সংগঠনের সকল সদস্যদের সাথে আলোচনা করে বাংলাবান্ধা স্থলবন্দরের ৬ ও ৭ জানুয়ারি শুক্রবার সাপ্তাহিক ছুটি সহ আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।৮ জানুয়ারি সকাল থেকে স্থলবন্দরের কার্যক্রম পুনরায় চলবে।

বাংলাবান্ধা এলসি স্টেশনের রাজস্ব কর্মকর্তা কাজী শরিফুল ইসলাম জানান , আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও বন্দর সংশ্লিষ্ট কার্যক্রম চলমান থাকবে।

ইমিগ্রেশন ভারপাপ্ত ওসি অর্মৃত অধিকারি বলেন, আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে