শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বরিশালে আওয়ামীলীগের নিরঙ্কুস বিজয়, ছয়টির চারটিতেই নৌকা

বরিশাল অফিস
  ০৭ জানুয়ারি ২০২৪, ২৩:২২
বরিশালে আওয়ামীলীগের নিরঙ্কুস বিজয়, ছয়টির চারটিতেই নৌকা

বরিশাল জেলায় আওয়ামীলীগের নিরঙ্কুস বিজয় হয়েছে। ছয়টি আসনের মধ্যে চারটিতেই নৌকা মার্কার প্রার্থী জয়লাভ করেছে। একটিতে মহাজোটের লাঙ্গল ও অন্যটিতে আওয়ামীলীগের স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে। রোববার (০৭ জানুয়ারী) রাতে জেলা রিটার্নিং কর্মকর্তা কার্যালয় সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বরিশাল ১ (আগৈলঝাড়া-গৌরনদী) আসনে মোট ১২৯ টি কেন্দ্রে নৌকা মার্কার প্রার্থী আবুল হাসনাত আব্দুল্লাহ ১৭৬৭৭৭ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার প্রধান প্রতিদ্বন্দী লাঙ্গল মার্কার সিকান্দার আলী পেয়েছেন ৪১২২ টি ভোট।

বরিশাল ২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে মোট ১৩৬ কেন্দ্রে মহাজোটের নৌকা মার্কার প্রার্থী রাশেদ খান মেনন ১২২১৭৫ টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার প্রধান প্রতিদ্বন্দী ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী ফাইয়াজুল হক রাজু পেয়েছেন ৩১,৩৯৭ ভোট।

বরিশাল ৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনে মোট ১২৪ টি কেন্দ্রে মজাজোটের লাঙ্গল মার্কার প্রার্থী গোলাম কিবরিয়া টিপু ৫২৫৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার প্রধান প্রতিদ্বন্দী ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান পেয়েছেন ২৩৮৮৯ ভোট।

বরিশাল-৪ (মেহেন্দীগঞ্জ-হিজলা) আসনে মোট ১৪৯ টি কেন্দ্রে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী পংকজ নাথ ১৬১০০৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার প্রধান প্রতিদ্বন্দী লাঙ্গল মার্কারপ্রার্থী মিজানুর রহমান পেয়েছেন ৭৬২৬ ভোট।

বরিশাল ০৫ (সদর) আসনে মোট ১৭৬ টি কেন্দ্রে নৌকা মার্কার প্রার্থী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম ৯৭৭০৬ পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার প্রধান প্রতিদ্বন্দী ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন পেয়েছেন ৩৫৩৭০ ভোট।

বরিশাল ৬ (বাকেরগঞ্জ) আসনে মোট ১১৩ টি কেন্দ্রে নৌকা মার্কার প্রার্থী মেজর জেনারেল (অবঃ) হাফিজ মল্লিক ৬০১০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আর তার প্রধান প্রতিদ্বন্দী মসুল ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সামসুল আলম চুন্নু পেয়েছেন ৩৯৩৭৪ ভোট।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে