রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সেনবাগের মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার বই বিতরণ

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ১৫:৪৫
সেনবাগের মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার বই বিতরণ

নোয়াখালীর সেনবাগে সদ্য প্রতিষ্ঠিত অত্যাধুনিক সুযোগ সুবিধা সম্বলিত মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার বই বিতরণ ও ছবক(পাঠদান) কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে মাদ্রাসা অডিটোরিয়াম মাদ্রাসার প্রতিষ্ঠাতা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সোহরাব হোসেন সুমনের সভাপতিত্বে ও মাদ্রাসার সিনিয়র সহ-সভাপতি খন্দকার নাজমুল হকের সঞ্চালনায় এ উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সেনবাগ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদুল ইসলাম।

স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, গোল্ডসফাইন ইন্টারন্যাশনাল কর্পোরেশনের কর্ণধার, মাদ্রাসার প্রতিষ্ঠাতা সোহরাব হোসেন সুমন।

বিশেষ অতিথি ছিলেন,মাদ্রাসার সাধারণ সম্পাদক জাফর আহম্মদ,মাওলানা মো: হোসাইন,অবসরপ্রাপ্ত শিক্ষক বেলায়েত হোসেন।

এর আগে প্রজেক্টরের মাধ্যমে মাদ্রাসা পরিচালনার সার্বিক কারিকুলাম,মিশন,ভিশন সহ নিয়ম কানুন উপস্থাপন করা হয়।

পরে অতিথি বৃন্দ আনুষ্ঠানিক ভাবে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই এবং প্রতিষ্ঠাতা সোহরাব হোসেন সুমনের পক্ষ থেকে শিক্ষার্থীদের জন্য পোশাক তুলে দেন।

সবশেষে জামেয়া ইসলামিয়া আশরাফুল উলুম মাদ্রাসা, বাসাবো ঢাকা,ও ঢাকা দারুল মা'আরিফ ইসিলামিক রিসার্চ সেন্টারের প্রিন্সিপাল ও প্রধান মুফতি মাওলানা মুফতি মুহাম্মদ বুরহানুদ্দীন আনুষ্ঠানিক ভাবে ছবকের মাধ্যমে পাঠদানের উদ্বোধন করেন। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষক, অভিভাবক বৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে