শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

তিতাসে আসামীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

তিতাস (কুমিল্লা) প্রতিনিধি
  ১১ জানুয়ারি ২০২৪, ১৯:৩১
তিতাসে আসামীদের গ্রেফতারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

কুমিল্লার তিতাসে মাজারুল ইসলাম মাসুম হত্যা মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে বৃহস্পতিবার বেলা ১১টায় আসমানিয়া বাজার সিএনজি স্টেশনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে এলাকাবাসী।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মো. আরিফুজ্জামান খোকা, সাবেক ইউপি চেয়ারম্যান ইঞ্জি. মো. সালাহউদ্দিন, জহিরুল হক দুলাল মেম্বার, আলী আশকর, সামছুল হক শান্তি, গোলাম জিলানী, জহিরুল ইসলাম, কামাল পারভেজ, নারান্দিয়া ইউপি সদস্য ছবির হোসেন, মো. ওসমান গণি, মো. ফারুক হোসেন, শফিকুল ইসলাম, বিল্লাল হোসেন মেম্বার, মো. সোহেল রানা, দেলোয়ার হোসেন প্রমূখ।

উপজেলার নারান্দিয়া চকের বাড়ির মৃত মরম আলীর ছেলে মো. মাজারুল ইসলাম ওরফে মাসুম (২৬) গত ৩ জানুয়ারি দুপুরে বাড়ি থেকে বের হয়। ঔদিন রাতে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুপায়ের রগ কেটে মাসুমকে কে বা কারা হাসপাতালে রেখে যায়। রাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

গত ৪ জানুয়ারি নিহতের মা মাসুদা বেগম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখপূর্বক ৭/৮জনকে অজ্ঞাতনামা রেখে তিতাস থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঐদিন রাতে পুলিশ এজাহারনামী একজনসহ দুইজনকে আটক করে। আটককৃত দুই আসামী হলো- দাউদকান্দির লক্ষ্মীপুর গ্রামের মৃত আফসার মিয়ার ছেলে শুক্কুর আলী (৩৭) এবং তিতাসের শোলাকান্দি চকের বাড়ির মকবুল মেম্বারের ছেলে মো. মাসুদ রানা (৩৮)।

তিতাস থানার ওসি কাঞ্চন কান্তি দাশ মানববন্ধন ও প্রতিবাদ সভার বিষয়টি নিশ্চিত করে জানান, মাসুম হত্যাকান্ডে দুইজন আসামীকে আমরা তাৎক্ষণিক আটক করেছি। অন্যান্য আসামীদের গ্রেফতারে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করে যাচ্ছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে