রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

নাটোরে ২ মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি
  ১৩ জানুয়ারি ২০২৪, ১৪:৫১

নাটোরের লালপুর ও বাড়াইগ্রাম উপজেলা থেকে পৃথক দুইটি মরদেহ উদ্ধার করেছ পুলিশ। শনিবার সকালে জেলার বড়াইগ্রাম উপজেলার বাগডোব এলাকায় বড়াল নদী থেকে এবং লালপুর উপজেলার আব্দুলপুর রেলস্টেশন প্লাটফরমে চাদর মুড়ানো অবস্থায় অজ্ঞাতসহ দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, ভোরে বড়াইগ্রামের বাগডোব এলাকায় বড়াল নদীতে মগরেব আলী নামের এক বৃদ্ধের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়ে স্থাণীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

অপরদিকে লালপুর উপজেলার আব্দুলপুর রেলস্টেশন প্লাটফরমে চাদর মুড়ানো অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়।। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। পরে দুটি মরদেহ ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

ঈশ্বরদী রেলওয়ে থানার এসআই হারনুজ্জামান রুবেল বলেন, আব্দুলপুর রেলস্টেশন প্লাটফরম থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারন জানা যাবে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো কোন কারন জানা যায় নাই।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে