রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সুবর্ণচরে খাল থেকে গৃহবধূর পা বাধা লাশ উদ্ধার

সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি
  ১৮ জানুয়ারি ২০২৪, ১৬:৩০
সুবর্ণচরে খাল থেকে গৃহবধূর পা বাধা লাশ উদ্ধার

নোয়াখালীর সুবর্ণচরে চরজব্বার ইউনিয়নের মালেকের খাল থেকে ৫ সন্তানের জননী হালিমা বেগম (৪৮) নামে এক নারীর পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে চরজব্বার থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার চরজব্বার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের চরপানা উল্ল্যাহ গ্রাম থেকে নিহত নারীর বসত ঘরের পাশের খাল থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত হালিমা চরপানা উল্ল্যাহ গ্রামের জসিম উদ্দিন এর স্ত্রী। হালিমা স্বামী পরিত্যাক্তা ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, হালিমা তার বসত ঘরে একাই বসবাস করতো। বিগত ১০ বছর ধরে তার স্বামী ও ছেলেরা কেউ এ বাড়িতে থাকে না। তবে ছোট ছেলে বয়ান(২৫) মায়ের দেখাশোনা করতেন।

এদিকে গতকাল ১৭ জানুয়ারি বড় ছেলে শরীফ এর স্ত্রীর দায়ের করা মামলায় আদালতে হাজিরা শেষে বাড়ি ফিরে আসে বিকেলে। বাড়ি ফিরে সন্ধ্যায় পাশের একটি ঘরে রাত ৭টা পর্যন্ত আড্ডা শেষে একটা কল পেয়ে তার বসত ঘরে ফিরে আসে। তারপর সকালে স্থানীয়রা তার হাত পা বাঁধা অবস্থায় তার বসতঘরের পাশে মালেকের খালে তার লাশ দেখে থানা পুলিশে খবর দেয়।

তার বড় ছেলে শরীফ জানায়, আমি এ বাড়িতে থাকি না। আমি আমার মায়ের মৃত্যুর খবর শুনে আসছি।গতকাল আমার স্ত্রীর দায়ের করা মামলায় আমার মা সহ আদালতে হাজিরা দিয়েছি। হাজিরা দিয়ে আমি জেলা শহরে অবস্থা করি। মা বাড়ি চলে আসে।

পুলিশ জানায়, স্থানীয়রা খালে লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে হাত পা বাঁধা অবস্থায় হালিমার লাশ উদ্ধার করে। লাশের প্রাথমিক তদন্তে হাত পা বাঁধা, শরীরে জখম ও মুখ রক্তাক্ত বাম চোখ থেতলানো ছিল। এঘটনায় পিবি আই ও অতিরিক্ত পুলিশ সুপার মোতাছিম বিল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

চরজব্বর থানার পরিদর্শক( তদন্ত) জয়নাল আবেদিন জানান, এটি একটি হত্যা কান্ড। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে