রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

চন্দনাইশে সড়ক দূর্ঘটনায় নিহত ১, আহত ২

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ১৬:২৮
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের চন্দনাইশে সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত ও ২ জন গুরুতর আহত হয়েছেন। রবিবার ( ৫ মে ) সকাল আনুমানিক ৮ টার দিকে চট্টগ্রাম - কক্সবাজার মহাসড়কের গাছবাড়ীয়াস্থ বদুরপাড়া এলাকায় সড়ক ভবনের সামনে ঘটনাটি ঘটে।

স্থানীয় ও প্রত‍্যক্ষদর্শীরা জানায়, সকাল ৮ টার দিকে চট্টগ্রামমুখী সিএনজির সাথে কক্সবাজারগামী মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকসার সামনে থাকা এক ব‍্যক্তি মারা যায়।

নিহত ব‍্যক্তি আনোয়ারা উপজেলার বারখাইন এলাকার মৃত আলী আহমদের পুত্র পেঁচু মিয়া (৬৫) বলে জানা গেছে । সে কাঞ্চননগর এলাকায় একটি ইট ভাটায় কাজ করত।

আহতরা হলেন, সিএনজি অটো রিকসার ড্রাইভার আবুল কালাম। তার বাড়ী দোহাজারী পৌরসভার চাগাচর এলাকায়। সে বিজিসি ট্রাষ্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আলিফ নামে অপর এক যাত্রীকে বিজিসি ট্রাষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

প্রতিবেদন লিখা পযর্ন্ত তার ঠিকানা পাওয়া যায়নি। দোহাজারী হাইওয়ে পুলিশের এস আই শহীদুল ইসলাম জানান, সকাল আনুমানিক ৮ টার দিকে দূর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। গাড়ী থেকে এক ব‍্যক্তিকে নিহত অবস্থায় উদ্ধার করি। আহতদের উদ্ধার করে প্রথমে বিজিসি ট্রাষ্ট মেডিকেলে ভর্তি করি।

কর্তব‍্যরত চিকিৎসক আলিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ঘাতক ট্রাকটি আটক করা হলেও ট্রাকের ড্রাইভার পলাতক রয়েছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে