শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ভাঙ্গুড়ায় নির্বাচনী প্রচার প্রচারণায় সাড়া ফেলেছেন গোলাম হাসনাইন রাসেল

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
  ০৫ মে ২০২৪, ১৬:৫৬
ছবি-যায়যায়দিন

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-এর দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের আমেজ এখন পুরোদমে বইছে পাবনার চলনবিলের প্রবেশদ্বার ভাঙ্গুড়া উপজেলায়।আগামী ২১মে অনুষ্ঠিত হবে ভোটগ্রহণ। এ নির্বাচনী প্রচার প্রচারণায় সাড়া ফেলেছেন, সাবেক মেয়র,উপজেলা আঃলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান প্রার্থী মো.গোলাম হাসনাইন রাসেল।তিনি মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন।

উপজেলার নির্বাচনী এলাকা পৌরসদর সহ ৬টি ইউনিয়ন পর্যায়ে ঘুরে দেখা গেছে প্রতিদিন সকাল থেকে মধ্যরাত অবধি নিরবচ্ছিন্ন গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন, তিনি ও তার কর্মী সমর্থকরা।

মো.গোলাম হাসনাইন রাসেল ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভাঙ্গুড়া উপজেলাকে "মডেল উপজেলা" হিসাবে তৈরী করার নিজ প্রতিশ্রুতি তুলে ধরছেন,দোয়া, সমর্থন ও ভোট চাইছেন। উপজেলার পৌরসভা,ভাঙ্গুড়া, খানমরিচ, অষ্টমনিষা, দিলপাশার, পারভাঙ্গুড়া ও মন্ডতোষ ইউনিয়ন সহ সবগুলো এলাকায় পথসভা ও গণসংযোগ করছেন তিনি।

উপজেলার সাধারণ ভোটাররা বলছেন,তরুণ এই প্রার্থীর রয়েছে পরিচ্ছন্ন ইমেজ। তিনি সৎ,যোগ্য, সুশিক্ষিত ও জনবান্ধব। জনপ্রতিনিধি হিসেবে এমন প্রার্থীকেই চেয়ারম্যানের চেয়ারে দেখতে চান তারা।

এই প্রার্থীর কর্মী সমর্থকরা বলেন, পুরো উপজেলায় মোটরসাইকেল মার্কার ব্যাপক গণজোয়ার তৈরি হয়েছে। মা-বোন সহ সকল পর্যায়ের ভাটোরদের মধ্য খুব ভালো সাড়া পাওয়া যাচ্ছে। নির্বাচনে মোটরসাইকেল মার্কার বিজয় সুনিশ্চিত।মো.গোলাম হাসনাইন রাসেল বলেন, তৃণমুল পর্যায়ে সাধারণ মানুষের বিপুল সাড়া পাচ্ছি। মানুষ মোটরসাইকেল মার্কাকে নিজেদের করে নিয়েছেন। তারাই আমার হয়ে কাজ করছেন। ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে