বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কালীগঞ্জে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ল্যাপটপ ও টাকা চুরি

ঝিনাইদহ প্রতিনিধি
  ২০ জানুয়ারি ২০২৪, ১৭:২৯
কালীগঞ্জে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ল্যাপটপ ও টাকা চুরি

ঝিনাইদহের কালীগঞ্জে ইউনিয়ন ডিজিটাল সেন্টারের চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে কে বা কারা সাটারের লক ভেঙ্গে একটি ল্যাপটপ, একটি বাটন ফোন, একটি ডিজিটাল ক্যামেরা ও নগদ ৫ হাজার টাকা নিয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ পৌরসভাধীন কোটচাঁদপুর সড়কের কাশিপুর মোড়ে অবস্থিত ইউনিয়ন ডিজিটাল সেন্টারে। এই সেন্টারে ব্যাংক এশিয়ার এজেন্ট শাখার কার্যক্রম পরিচালিত হয়। এটি উপজেলার ৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদের অস্থায়ী ডিজিটাল সেন্টার।

এর আগে ৩১ ডিসেম্বর-২৩ পরিষদ ভবনে অবস্থিত ইউনিয়ন ডিজিটাল সেন্টার থেকে চোরেরা একটি ল্যাপটপ, একটি ইউপিএস ও একটি মনিটর নিয়ে যায়। সেসময় চোরেরা ইউনিয়ন ডিজিটাল সার্ভার রুম, ইউনিয়ন কৃষি কর্মকর্তা ও ডিজিটাল সেন্টারের উদ্দ্যেক্তার রুমের তালা ভেঙ্গে এসব নিয়ে যায়।

৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদ ডিজিটাল সেন্টারের উদ্দ্যোক্তার মো. হোসেন আলী জানান, ডিজিটাল সেন্টারে বাংক এশিয়ার এজেন্ট শাখার কার্যক্রম পরিচালিত হয়ে থাকে। আমি প্রতিদিনের মত সন্ধ্যায় সেন্টারটি বন্ধ করে বাড়ি চলে যায়।

শনিবার সকালে এসে দেখতে পায় সামনের সাটারের তালা লাগানো লক ভেঙ্গে চোরেরা ভিতরে প্রবেশ করে ল্যাপটপ, ফোন ও ক্যামেরা এবং টাকা নিয়ে গেছে।

৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধরী চুরির ঘটনা নিশ্চিশ করে বলেন এর আগেও চোরেরা পরিষদের ভবনের তিনটি রুমের তালা ভেঙ্গে চুরি করে। যদিও পরে চুরি যাওয়া ল্যাপটপটি পরিত্যাক্ত অবস্থায় পাওয়া গিয়েছিল।

কালীগঞ্জ থানার এসআই ইকবল হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন চুরির ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে