মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

গৌরীপুর ফিরে মানুষের ভালোবাসায় সিক্ত নবনির্বাচিত এমপি পপি

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২১ জানুয়ারি ২০২৪, ১৮:৫২
গৌরীপুর ফিরে মানুষের ভালোবাসায় সিক্ত নবনির্বাচিত এমপি পপি

শপথ গ্রহণের পর নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহ-৩, গৌরীপুরে ফিরে গণমানুষের ভালোবাসায় সিক্ত হলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের বিজয়ী প্রার্থী এডভোকেট নিলুফার আনজুম পপি। রবিবার দুপুরে ঢাকা থেকে উপজেলার সীমান্তবর্তী এলাকা চরশ্রীরামপুর পৌঁছালে তাঁকে ফুলের মালা ও তোড়া দিয়ে বরণ করে নেন স্থানীয় জনগণ ও নেতাকর্মীরা। পরে এক মটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাঁকে নিয়ে পৌর শহরের উদ্দেশ্যে যাত্রা করেন তাঁরা।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ১৪৮, ময়মনসিংহ-৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে বিজয়ী হয়ে গত ১৫ জানুয়ারি শপথ গ্রহণ করেন এডভোকেট নিলুফার আনজুম পপি। জাতীয় সংসদের স্পীকার ড. শিরিন শারমিন চৌধুরী তাঁকে শপথ বাক্য পাঠ করান।

নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুলের মালা ও তোড়া দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এক বক্তৃতায় পপি বলেন- কোন হিংসা-বিদ্বেষ নয়, সবাইকে নিয়ে গৌরীপুরের উন্নয়ন করতে চাই। গৌরীপুরকে উন্নয়নের রোল মডেল হিসেবে সারাদেশে তুলে ধরবো আমরা। কোন চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকাণ্ড গৌরীপুরে চলবে না। এসময় মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেন তিনি।

উল্লেখ্য, নিলুফার আনজুম পপি গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের শালিহর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল হাসিমের কন্যা ও প্রধান মন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের সহধর্মিণী।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে