মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

কক্সবাজারে দুদকের মামলায় এপিবিএন পুলিশ কারাগারে 

কক্সবাজার প্রতিনিধি
  ২১ জানুয়ারি ২০২৪, ১৯:০৩
কক্সবাজারে দুদকের মামলায় এপিবিএন পুলিশ কারাগারে 

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে চাকুরীরত অবস্থায় দুর্নীতির অভিযোগে সাময়িক বরখাস্ত হওয়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন(এপিবিএন) এর সহকারী উপপরিদর্শক সাগর হাওলাদারকে জেল কারাগারে পাঠিয়েছে আদালত।

রোববার দুপুরে কক্সবাজার সিনিযর জেলা ও দাযরা জজ মোহাম্মদ শাহিন উদ্দিনের আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তাকে জামিন না দিয়ে জেল কারাগারে প্রেরণ করেন করে।

সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে দুদকের আইনজীবী আব্দুর রহিম। তিনি জানান, আদালত মামলার গুণাগুণ বিবেচনা করে ষিয়টি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক জামিন নামঞ্জুর করে আসামীকে জেল কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করে। মামলার পরবর্তী শুনানীর দিন ধার্য করে ২৮ ফেব্রুয়ারি।

এদিকে মামলার এজাহার সূত্রে জানা গেছে, উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত দায়িত্বরত আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) এএসআই সাগর হাওলাদার ২০২০ সালের ১১ ফেব্রুয়ারি থেকে গত ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত বেতনভাতার ৩০টি ভুয়া বিল তৈরি করে ৩ লাখ ১২ হাজার ৯০৪ টাকা আত্মসাৎ করেন।

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে দুদকের নজরে আসে। পরে নিজ প্রতিষ্ঠানের নন গেজেটেড কর্মচারীদের নামে ভুয়া বেতনভাতার বিল তৈরি করে টাকা আত্মসাতের অভিযোগে দুদকের কক্সবাজার সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক তুষার আহমেদ বাদী হয়ে গেলো বছরের ১৮ অক্টোবর বিকেলে নিজ কার্যালয়ে মামলাটি দায়ের করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে