বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ কে ফুল দিয়ে সংবর্ধনা

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
  ২৪ জানুয়ারি ২০২৪, ১৯:০৭
নবনির্বাচিত এমপি আবুল কালাম আজাদ কে ফুল দিয়ে সংবর্ধনা

কুমিল্লা -৪ দেবিদ্বার আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আবুল কালাম আজাদ বুধবার তার নির্বাচনী এলাকায় আসার পর নজিরবিহীন সংবর্ধনায় বরণ করে নিয়েছে আওয়ামী লীগ নেতা-কর্মীসহ স্থানীয় জনতারা।

দলীয় নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন কুমিল্লাা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লাা- ৪ আসনের নতুন সাংসদ আবুল কালাম আজাদ। ব্যাপক শোডাউনের প্রস্তুতির কথা আগে থেকে না জানানোর পরও নেতা-কর্মীদের এমন ঢল নামবে রাজপথে তাও ছিল অপ্রত্যাশিত। তবে ধারনার চেয়েও বর্ণাঢ্য আয়োজনে এমপির গণসংবধনা।

বুধবার সন্ধ্যায় এমপি আবুল কালামকে বহনকারী গাড়ী ও মোটরসাইকেল বহরটি দেবিদ্বার পৌরএলাকা দিয়ে ইউসুফপুর ইউনিয়নে প্রবেশ করে। সড়কের দু’দ্বারে হাজারো জনতা লাইন ধরে অপেক্ষায় থাকায় প্রায় ৩ ঘণ্টা বিলম্বে এমপিকে বহন করা গাড়ীটি ইউসুফপুরে প্রবেশ করে। মঞ্চে প্রবেশের সঙ্গে সঙ্গে নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

সন্ধ্যার প্রখর শীত উপেক্ষা করে পর্যন্ত ইউসুফপুর এলাকায় বিপুলসংখ্যক নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত হন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয় ও এমপি কালাম সম্বলিত নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও রং-বেরঙের প্ল্যাকার্ড নিয়ে আসেন তারা।

নেতা-কর্মীদের ভিড় ঠেলে এমপির গাড়ি বহর যখন থেকে এগিয়ে যাচ্ছিল রাস্তার দুইপাশে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ‘ আবুল কালাম, আবুল কালাম ও শেখ হাসিনা, শেখ হাসিনা’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে। নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হন এমপি আবুল কালাম। এ সময় এমপি কালামও দুই হাত নেড়ে তাদের অভিবাদনের জবাব দেন।

এমপি কালাম উপজেলা ও স্থানীয় শীর্ষ পর্যায়ের নেতাদের সবার সঙ্গে কুশল বিনিময় করেন।

গণসংবর্ধনায় স্বাগত জানানোর সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের, বরকামতা ইউপির চেয়ারম্যান নবনির্বাচিত এমপির বাবা আলহাজ্ব নুরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ -সভাপতি লুৎফর রহমান বাবুল, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান ও গুনাইঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল, ইউসুফপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকারিয়া ও আওয়ামীলীগ নেতা কাইয়ুম ভূঁইয়া।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে