বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০
walton

মেলান্দহে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ৩

মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি
  ২৬ জানুয়ারি ২০২৪, ১৮:৫৬

জামালপুরের মেলান্দহে ডিবি পরিচয়ে চাঁদাবাজি করার সময় জনতার হাতে আটক তিন ভুয়া ডিবিকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে উপজেলার জটিয়ারপাড়া দাঁতভাঙ্গা ব্রীজ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী রাসেল আহমেদ (১৯) বাদী হয়ে মেলান্দহ থানায় মামলা দায়ের করেছেন। রাসেল আহমেদ উপজেলার শিহুরী শেখপাড়া এলাকার আবু হানিফের ছেলে ও ঝাউগড়া সরকারি বঙ্গবন্ধু কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

আটক ব্যাক্তিরা হলেন, মাদারগঞ্জ উপজেলার বালিজুড়ি পশ্চিম পাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে মো: লাবণ্য (২৩), আলাউদ্দিনের ছেলে শেখ আকাশ (২১) ও মো: জুয়েল মিয়ার ছেলে জুবায়দুর রহমান খোকন (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী রাসেল আহমেদ তার বন্ধু ফরহাদ আলী ও এক বান্ধবীকে সাথে নিয়ে উপজেলার জটিয়ারপাড়া গীতিকার নজরুল ইসলাম বাবু সেতু সংলগ্ন পুরাতন দাঁতভাঙা ব্রীজের এলাকায় ঘুরতে যায়। এসময় মো: লাবন্য, শেখ আকাশ ও জাবায়দুর রহমান খোকন এই তিনজন মিলে তাদের নিকট ডিবি পুলিশ সদস্য পরিচয় দিয়ে ২০ হাজার টাকা চাঁদা দাবী করে। রাসেল আহমেদ টাকা দিতে অস্বীকৃতি জানালে ব্রীজ থেকে ফেলে হত্যার হুমকি দেয় ভুয়া ডিবি পুলিশ’রা। এতে ভয় পেয়ে রাসেল ও ফরহাদ তাদের নিকট থাকা দুই হাজার ৫শ টাকা ও একটি মোবাইল অভিযুক্ত আকাশে কাছে দেয়। অভিযুক্তরা আরও টাকা দাবী করে মারধরের হুমকি দেয়। পরে রাসেল ও ফরহাদের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তিন ভুয়া ডিবিকে আটকে রেখে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল দেয়। খবর পেয়ে মেলান্দহ থানার উপ-পরিদর্শক মাসুদ রানা ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল থেকে তিন ভুয়া ডিবি সদস্যকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রাজু আহাম্মদ জানান, ভুক্তভোগী রাসেল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আজ সকালে আটক তিন আসামীকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে