রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

কেন্দ্রীয় কারাগারে গাঁজাসহ খালা আটক

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৪:০২
কেন্দ্রীয় কারাগারে গাঁজাসহ খালা আটক

খালা পরিচয়ে কেন্দ্রীয় কারাগারে (কেরানীগঞ্জ) এক বন্দির সঙ্গে দেখা করতে গিয়ে গাঁজাসহ ধরা পড়েছেন তাসলিমা বেগম নামে এক নারী। এ ঘটনায় তাকে সাজা দিয়েছেন দক্ষিণ কেরানীগঞ্জ থানা র সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনিজা খাতুনের ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২৯ জানুয়ারি) দুপুরে কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ এ তথ্য নিশ্চিত করেন। তাসলিমা বেগম কুমিল্লা জেলার হোমনা থানাধীন ঘোনাইচর গ্রামের কবির হোসেনের স্ত্রী। তিনি জানান, কারাগারে হাজতি বন্দি মো. আল আমিন লিটনের খালা পরিচয়ে সাক্ষাৎ করতে আসেন তসলিমা বেগম নামের ওই নারী। সাক্ষাৎকক্ষে প্রবেশকালে গেটে তল্লাশি কাজে নিয়োজিত কারারক্ষী মেট্রোন রোজি খাতুন, মাকসুদা বেগম, শিরিন আক্তারসহ অন্যান্য নারী কারারক্ষীরা তার দেহ তল্লাশি করে আনুমানিক ১১০ (একশত দশ) গ্রাম গাঁজা পায়।

কারাগারের সিনিয়র সুপার আরও জানান, সাক্ষাতকক্ষে ওই নারীর কাছ থেকে গাঁজা উদ্ধারের ঘটনায় কারাগারে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সনের ৩৬(১) সরনির ১৯(ক) ধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড ও পঞ্চাশ টাকা অর্থদন্ডসহ সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং পুলিশের কাছে হস্তান্তর করা হয়। পরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পরিদর্শক শাহজালাল ভুইয়ার উপস্থিততে সেই গাঁজা পুড়িয়ে ফেলা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে