রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

বিআইএএ রপ্তানি এওয়ার্ড পেলেন সোহরাব সুমন

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৪:৩১
বিআইএএ রপ্তানি এওয়ার্ড পেলেন সোহরাব সুমন

সর্বোচ্চ বৈদেশিক মুদ্রা অর্জন কারী ১৭ টি প্রতিষ্ঠানের মধ্যে ৪র্থ স্থান অর্জন করে এওয়ার্ড ও সনদ গ্রহণ করলেন রপ্তানি কারক প্রতিষ্ঠান গোল্ডসফাইন ইন্টারন্যাশনাল কর্পোরেশন।

শনিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে বিআইএএ এওয়ার্ড ২০২২ এবং সার্টিফিকেট গ্রহণ করেন গোল্ডসফাইন ইন্টারন্যাশনাল কর্পোরেশনের সিইও,সেনবাগের মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা,মানবিক ব্যক্তিত্ব সোহরাব হোসেন সুমন। বিআইএএ কর্তৃক আয়োজিত ২০২০-২০২১ অর্থ বছরে ইন্ডেন্টিং সার্ভিস এক্সপোর্টের মাধ্যমে সর্বোচ্চ বৈদেশিক মুদ্রা অর্জনকারী সতের প্রতিষ্ঠানকে "বিআইএএ ইন্ডেন্টিং সার্ভিস এক্সপোর্ট এওয়ার্ড ২০২২" প্রদান করা হয়। গোল্ডসফাইন ইন্টারন্যাশনাল কর্পোরেশন বৈদেশিক মুদ্রা প্রত্যাবাসনের ক্ষেত্রে সতের প্রতিষ্ঠানের মধ্যে চতুর্থ স্থান অর্জন করে।

অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যাওয়ার্ড এবং সার্টিফিকেট প্রদান করেন সাবেক সংসদ সদস্য, এফবিসিসিআই এবং বিজিএমইএ এর সাবেক সভাপতি জনাব শফিউল ইসলাম মহিউদ্দিন, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জনাব তপন কান্তি ঘোষ, এফবিসিসিআইয়ের সভাপতি জনাব মাহবুবুল আলম, এক্সপোর্ট প্রমোশন ব্যুরোর চেয়ারম্যান এবং সিইও জনাব এ এইচ এম আহসান, সি সি আই ই এর প্রধান নিয়ন্ত্রক জনাব শেখ রফিকুল ইসলাম এবং ট্রেড অর্গানাইজেশন উইং এর মহাপরিচালক জনাবা জিন্নাত রেহানা।

জনাব সোহরাব হোসেন সুমনের এ অর্জনে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সেনবাগের মইজদীপুর দারুল উলুম কামু মিয়া মাদ্রাসা পরিচালনা কমিটি ও শিক্ষক বৃন্দ এবং রেইনবো যুব ফাউন্ডেশনের নেতৃবৃন্দ।

এক প্রতিক্রিয়ায় গোল্ডসফাইন ইন্টারন্যাশনাল কর্পোরেশনের সিইও সোহরাব হোসেন সুমন এ অর্জন এলাকাবাসীকে উৎসর্গ করেন এবং সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে