রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মোল্লাহাটে আইন-শৃঙ্খলা কমিটি সহ বিভিন্ন কমিটির সভা অনুষ্ঠিত

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ২৯ জানুয়ারি ২০২৪, ১৬:১০
মোল্লাহাটে আইন-শৃঙ্খলা কমিটি সহ বিভিন্ন কমিটির সভা অনুষ্ঠিত

বাগেরহাটের মোল্লাহাটে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি সহ বিভিন্ন কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত পর্যায় ক্রমে এ সকল সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, থানা অফিসার ইনচার্জ এস, এম আশরাফুল আলম, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, অধ্যক্ষ এল জাকির হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, মহিলা বিষয়ক কর্মকর্তা রুনিয়া আখতার, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ আরশাদুল আলম শুভ, সমাজসেবা কর্মকর্তা মোঃ উসমান হামিদ, উপজেলা প্রকৌশলী মোঃ শওকত হোসেন, নির্বাচন কর্মকর্তা ইসহাক, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বিভুতি প্রমূখ।

উপজেলা আইন শৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে উপজেলা নিবার্হী কর্মকর্তা শোভন সরকার উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সকলের সহযোগিতায় অত্যন্ত সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে। এছাড়া সামনের সকল নির্বাচন সহ সকল কার্যক্রমে একইভাবে সহযোগিতা প্রত্যাশা করেন তিনি।

গ্রাম আদালত নিয়ে আলোচনা কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ৭৫ হাজার টাকার এখতিয়ারে ছোট ছোট দেওয়ানী ও ফৌজদারি মামলা ইউনিয়ন পরিষদে দায়ের করা যাবে। অল্প সময়ে, স্বল্প খরচে বিচারিক সেবা এখন গ্রাম আদালতের মাধ্যমে নিশ্চিত হবে।

যে সকল কমিটির সভা অনুষ্ঠিত হয় সেগুলো হলো; উপজেলা আইন-শৃঙ্খলা কমিটি,

উপজেলা ইনোভেশন, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, বাল্য বিয়ে প্রতিরোধ, উপজেলা চোরাচালান প্রতিরোধ, নারী ও শিশু পাচার রোধে Watch Dog , মানব পাচার প্রতিরোধ, উপজেলা যৌতুক বিরোধী, উপজেলা ফরমালিন নিয়ন্ত্রণ, খাদ্যে রাসায়নিক দ্রব্য ও ভেজাল মিশ্রণ নিরোধ অভিযানের সার্বিক কার্যক্রমের সমন্বয় ও তদারকি, শিশুশ্রম পরিবীক্ষণ, উপজেলা আইসিটি ও ভোক্তা অধিকার সংরক্ষণ কমিটি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে