রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

নোয়াখালীতে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, নিহত ১

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৯ জানুয়ারি ২০২৪, ২০:০৮
নোয়াখালীতে দুই কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, নিহত ১

নোয়াখালীর সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্রকে করে কিশোর গ্যাংয়ের দুই পক্ষের সংঘর্ষে এক তরুণ নিহত হয়েছে।

সোমবার দুপুর ২টার দিকে নোয়ান্নই ইউনিয়নের বাঁধেরহাট পূর্ব বাজারে এ ঘটনা ঘটে।

নিহত সৌরভ হোসেন সাজ্জাদ (২০) নোয়ান্নই ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের মো. সবুজের ছেলে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়।

একই সময়ে ধারালো অস্ত্রের আঘাতে আরও চারজন আহত হয়েছেন। আহতরা হলেন নাজিম উদ্দিন (১৮), মো. রাকিব (২৫), মো. রিয়াদ হোসেন (২২) ও মো. রাজীব হোসেন (২৪)। তারা সবাই একই ইউনিয়নের বাসিন্দা।

আহতদের প্রথমে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নোয়ান্নই ইউনিয়নের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিফাত ও রিয়াদ নামে দুটি কিশোর গ্যাংয়ের মধ্যে বিরোধ চলে আসছে। আজ দুপুরে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

এ সময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাজ্জাদসহ পাঁচজন আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক সাজ্জাদকে মৃত ঘোষণা করেন। বাকি চাজেনের মধ্যে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান জানিয়েছেন, সংঘর্ষে জড়ানো দুই পক্ষই গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়ান্নয়ই ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ কর্মী আশরাফুল করিম বাবুর অনুসারী হিসেবে পরিচিত।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন দুই সহোদর রাকিব উদ্দিন (২৫), রিয়াজ উদ্দিন(২৩) ও আরিফ উদ্দিন (২৫)। আটক তিনজনকে থানায় জিজ্ঞসাবাদ চলছে। ঘটনা সাথে জড়িত অন্যদের ধরতে এলাকায় অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে