রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

নেছারাবাদে সন্ত্রাসী হামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত

নেছারাবাদ (স্বরূপকাঠি) প্রতিনিধি
  ৩১ জানুয়ারি ২০২৪, ০৯:৫৩
আপডেট  : ৩১ জানুয়ারি ২০২৪, ১১:৪৩

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার ৪ নং আটঘর কুড়িয়ানা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখর শিকদার সন্ত্রাসী হামলায় নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সকাল ১০ টায় বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার এবং সাবেক চেয়ারম্যান শেখর শিকদারের মধ্যে আধিপত্য বিস্তার কেন্দ্র করে মিঠুন চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী সাবেক চেয়ারম্যান শেখর শিকদারের উপর চড়াও হয় এবং তাকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মাথায় আঘাত করলে শেখর শিকদার রাস্তার পড়ে যান।

জানা যায়, শেখর শিকদার ওপেন হার্ট সার্জারির রোগী। শেখর শিকদার মঙ্গলবার সকাল দশটায় কুড়িয়ানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও বিচিত্রা অনুষ্ঠানে সভাপতি করায় বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার তা মেনে নিতে পারেননি।

যে কারণে এক পর্যায়ে মিঠুন হালদারসহ তার গাড়িচালক ও বাপ্পি, রুবেলসহ আরো অনেকে শেখর শিকদারকে কিল ঘুষি ও লাঠি দিয়ে মাথায় আঘাত করে।

এ সময় শেখর শিকদার রাস্তায় লুটে পড়েন এবং স্থানীয়রা তাহাকে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা যায়যায়দিনকে জানান, বর্তমান চেয়ারম্যান মিঠুন হালদার যখন সাবেক চেয়ারম্যানের উপর চড়াও হয় তারপরও পুলিশ প্রশাসন মিঠুন চেয়ারম্যান কে প্রটেকশন দিয়ে শেখর শিকদারের সমর্থকদের ফাঁড়িতে ধরে নিয়ে যায়।

শেখর শিকদারের সমর্থকরা মিঠুন হালদারের ফাঁসি মিছিল করেছে। এলাকার অবস্থা খারাপ হওয়ায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মনিরুজ্জামান, সার্কেল এএসপি সাবিহা মেহেবুবা এবং নেছারাবাদ থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম সরোয়ার এলাকা পরিদর্শন করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে