বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১

আমি নিজেও দুর্নীতি করি না আগামী ৫ বছর কাউকে করতেও দেব না: ব্যারিস্টার সুমন

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি
  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:২৫

ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমি নিজেও দুর্নীতি করি না ৫ বছর কাউকে দুর্নীতি করতে দেব না। আমার নাম ভাঙ্গিয়ে যদি কেউ দুর্নীতি করার চেষ্টা করে তাহলে তাকে পুলিশে ধরিয়ে দেবেন। প্রয়োজনে আমার বাসায় চলে আসবেন। আমি ভাড়া দিয়ে দেব। আমি একটি দুর্নীতি ও শোষণ মুক্ত চুনারুঘাট মাধবপুর দেখতে চাই। আমি শপথের সঙ্গে বেইমানি করতে চাই না।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নে এক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অর্থায়ন করে প্রাণ হবিগঞ্জ এগ্রো লিমিটেড। প্রতিষ্ঠানটির অপারেটিং অফিসার (সিও) মামুনুর রশীদের সভাপতিত্বে প্রায় ৫ শতাধিক নারী পুরুষকে কম্বল বিতরণ করা হয়।

ব্যারিস্টার সুমন বলেন, চুনারুঘাটের মানুষকে আমি না খেয়ে মরতে দেব না, প্রয়োজনে আমি না খেয়ে থাকবো।

তিনি বলেন, কোনো মহিলা যদি আমার কাছে কোনো বিচার নিয়ে আসে ও নির্যাতনের চিহ্ন পাওয়া যায়। তাহলে ওসি সাহেবকে নির্দেশ দেব, ভাত পরে খাবেন আগে নির্যাতনকারীকে ধরে নিয়ে আসেন। কোন নারী নির্যাতন বরদাস্ত করা হবে না।

হবিগঞ্জ এগ্রোর চিফ অপারেটিং অফিসার (সিও) মামুনুর রশীদের সভাপতিত্বে প্রায় ৫ শতাধিক নারী পুরুষকে কম্বল বিতরণ করা হয়। চুনারুঘাট উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি আব্দুর রাজ্জাক রাজুর সঞ্চালনায় এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ১নং গাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী, মৌলভীবাজার জেলার জর্জ কোর্টের আইনজীবী এমরান লস্কর, দৈনিক ইত্তেফাকের সাংবাদিক আহসান হাবিব, ওয়ান ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট রায়হান আহমেদ, প্রাণ হবিগঞ্জ এগ্রোর চুনারুঘাটের ম্যানাজার মাসুদ আহমেদ, শিল্পপতি মাসুদ আহমেদ জীবন, সাংবাদিক আব্দুল জাহির মিয়া, সাইফুর রাব্বি প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে