রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি

স্বাগত জানিয়ে আনন্দ মিছিল, প্রত্যাখ্যান করে সাংবাদিক সম্মেলন 

সেনবাগ (নোয়াখালী) প্রতিনিধি
  ০৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৩
স্বাগত জানিয়ে আনন্দ মিছিল, প্রত্যাখ্যান করে সাংবাদিক সম্মেলন 

সদ্য ঘোষিত নোয়াখালীর সেনবাগ উপজেলা যুবলীগের কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে সেনবাগ উপজেলা যুবলীগ। শনিবার সন্ধ্যার পুর্বে সেনবাগ দক্ষিন বাজার থেকে একটি বিশাল মিছিল পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা মোড়ে এসে সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয় । এসময় বক্তব্য রাখেন যুবলীগ নেতা এমরান হোসেন ও আজিজুল হক রাজু প্রমুখ । বক্তারা সাইফুল ইসলাম বাবু কে আহবায়ক, কামাল উদ্দিন চৌধুরী ও গিয়াস উদ্দিন চৌধুরী জীবন কে যুগ্ন আহবায়ক করে সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি ঘোষনা করায় কেন্দ্রীয় যুবলীগের সভাপতি, সম্পাদক, স্থানীয় সংসদ সদস্য মোরশেদ আলম ও জেলা যুবলীগের নেতৃবৃন্দ কে ধন্যবাদ জানান।

অপরদিকে ঘোষিত উপজেলা যুবলীগের আহবায়ক কমিটিকে গঠনতন্ত্র বিরোধী,জামায়াত বিএনপি সংশ্লিষ্টতা টেন্ডারবাজ সহ নানা অনিয়মের সাথে জড়িত অভিযোগ করে ঘোষিত কমিটি প্রত্যাখ্যান করে সাংবাদিক সম্মেলন করেছে আহবায়ক কমিটির সদস্য এমরান হোসেন চৌধুরী বাবু আতিকুর রহমান পলাশ, মিজানুর রহমান মিঠু, মহিন উদ্দিন, দিদারুল ইসলাম।

এসময় লিখিত বক্তব্যে আহবায়ক কমিটির সদস্য এমরান হোসেন চৌধুরী বাবু অভিযোগ করে বলেন, গত ৩১ জানুয়ারী নোয়াখালী জেলা যুবলীগ কতৃর্ক সেনবাগ উপজেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ঠ আহবায়ক কমিটি ঘোষনা করেন। কমিটির আহবায়ক জামায়াত বিএনপি সংশ্লিষ্টতা টেন্ডারবাজ সহ নানা অনিয়মের সাথে জড়িত। তা ছাড়া উক্ত কমিটি গঠনতন্ত্র অনুসারে গঠিত হয় নি। যার কারনে যুগ্ন আহবায়ক কামাল উদ্দিন চৌধুরী সহ ১৬ জন সদস্য উক্ত কমিটি প্রত্যাখ্যান ও অনাস্থা প্রদান করে আগামী ৭ দিনের মধ্যে ঘোষিত কমিটি স্থগিত করে সম্মেলনের মাধ্যেমে একটি সুন্দর কমিটি উপহার দেওয়ার দাবি জানান। এ ছাড়া উক্ত কমিটি প্রত্যাখ্যান করে স্থগিত করতে নোয়াখালী জেলা যুবলীগ বরাবর আহবায়ক কমিটির ১৫ জন সদস্যের স্বাক্ষরিত একটি আবেদন করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে