রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

কাপাসিয়ায় জীবনমান উন্নয়নে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে মুরগি বিতরণ

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি
  ০৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩১
কাপাসিয়ায় জীবনমান উন্নয়নে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে মুরগি বিতরণ

গাজীপুরের কাপাসিয়ায় সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ সামাজিক জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় সুফল ভোগীদের মাঝে প্যাকেজ ভিত্তিক অনুদানের মুরগি বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার দুপুরে কাপাসিয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োাজনে ৭৫ টি পরিবারকে ১৫০০ মুরগি বিতরণ করা হয়।

কাপাসিয়া উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী'র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল এর মাধ্যমে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বঙ্গতাজ কন্যা সিমিন হোসেন রিমি এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ আমানত হোসেন খান, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা কৃষিবিদ দেওয়ান কামরুজ্জামান জামি, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আশরাফুল্লাহ, ভেটেরিনারি সার্জন ডা, আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান মামুন প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা আরিফ হোসেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে