বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় স্বর্ণ ব্যবসায়ী ও নারীর মৃত্যু

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১৫
কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় স্বর্ণ ব্যবসায়ী ও নারীর মৃত্যু

কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় মো. আল আমিন (৩১) নামে এক স্বর্ণ ব্যবসায়ী ও আছমা আক্তার (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

নিহত আল আমিন কটিয়াদী উপজেলার মসূয়া ইউনিয়নের বৈরাগীরচর গ্রামের রতন মিয়ার পুত্র ও আছমা আক্তার একই ইউনিয়নের শিমুলকান্দি গ্রামের মৃত মোঃ শামসুদ্দিনের স্ত্রী।

ব্যবসায়ী আল আমিন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে মঙ্গলবার রাতে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় । অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় কটিয়াদী-মঠখোলা আঞ্চলিক সড়কের মসূয়া ইউনিয়নের শিমুলকান্দি এলাকায় লাকড়ী বহনকারী একটি টমটমের নিচে চাপা পড়ে আছমা আক্তার (৫০) ঘটনাস্থলেই নিহত হন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, আল আমিন ব্যবসায়ীক কাজ শেষে মোটরসাইকেলে কিশোরগঞ্জ থেকে বাড়ি ফেরার পথে জেলার চৌদ্দশত এলাকায় সোমবার রাত সাড়ে নয়টার দিকে পিছন থেকে বালুবাহী একটি ট্রাক ধাক্কা দিয়ে পালিয়ে যায় ৷ পরে গুরুতর আহতাবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

অপর ঘটনায় কটিয়াদী-মঠখোলা সড়কের মসূয়া ইউনিয়নের শিমুলকান্দি এলাকায় লাকড়ী বহনকারী একটি টমটম কাত হয়ে আছমা আক্তার (৫০) এর উপর পড়ে গেলে ঘটনাস্থলে তিনি নিহত হন। মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে এ ঘটনা ঘটে।

মসূয়া ইউপি চেয়ারম্যান মো. আবু বাক্কার জানান পৃথক দুটি আল আমিন নামে এক স্বর্ণ ব্যবসায়ী ও আছমা আক্তার এক মহিলার মৃত্যু হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে