বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ওসমানীনগরে রাস্তা গতিরোধ করে ছিনতাই : আহত ৩

ওসমানীনগর(সিলেট)প্রতিনিধি
  ১১ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:১০
ওসমানীনগরে রাস্তা গতিরোধ করে ছিনতাই : আহত ৩

ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার গয়নাঘাট থেকে বালাগঞ্জ রাস্তায় মধ্যরাতে গাড়ি ও পথচারীর গতিরোধ করে গণছিনতাই করে টাকা ও মূল্যবান সামগ্রী ছিনিয়ে নিয়ে গেছে একদল অস্ত্রধারী ছিনতাইকারী। এসময় অস্ত্রধারীদের হামলায় আহত হন বালাগঞ্জ উপজেলার নশিওরপুর গ্রামের পাবেল আহমদ (২০)।

শনিবার দিবাগত রাতের প্রায় ১টা থেকে গোয়ালাবাজার-বালাগঞ্জ সড়কের কালাসারা হাওরের ব্রীজের উপর এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার দিবাগত রাত প্রায় ১টার দিকে ঘর ফেরা মানুষ বাড়ি ফিরছিলেন। এ সময় কালাসারা হাওর পাড়ে ব্রীজের কাছে বাঁশ দিয়ে একদল অস্ত্রধারীরা গতিরোধ করে পথচারী, অটোরিক্সা ও মোটরসাইকেল আটক করে অস্ত্রের মুখে জিম্মি করে তাদেরকে কাছ থেকে মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যাত্রী ও পথচারীদের বেধে রাস্তা থেকে নামিয়ে আটকে রাখে অন্যদের ছিনতাই করার জন্য। এ সময় নশিওরপুর গ্রামের পাবেল নামের একজন কৌশলে তার ভাইয়ের কাছে মুঠোফোনে জানালে ছিনতাইকারীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তাছাড়া একই গ্রামের ফয়জুল ইসলাম ও হস্তিদুর গ্রামের দিলওয়ার হোসেনসহ আরো অনেকে আহত হওয়ার খবর পাওয়া গেছে। খবরটি গ্রামে জানাজানি হলে মসজিদের মাইকে ঘোষণা দিয়ে হস্তিদুর ও নশিওরপুর গ্রামের লোকজন ঘটনাস্থলে ছুটে আসেন। টের পেয়ে ছিনতাইকারীরা কৌশলে পালিয়ে যায়। গ্রামবাসীরা রাতের বাঁধা অবস্থায় পথচারীদের হাতের বাঁধন খুলেন এবং আহত পাবেল আহমদকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান।

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পাবেল আহমদ, দিলওয়ার মিয়া ও আলামীন জানান, আমরা বাজার থেকে যাওয়ার পথে প্রায় ১০ জন ডাকাত আমাদেরকে অস্ত্রের মূখে জিম্মি করে সব কিছু নিয়ে যায় এবং আমাদেরকে মারধর করে। অনুমান ১৫/২০জন লোককে আটক করে টাকা ও মোবাইল নিয়ে যায়।

হস্তিদুর গ্রামের সাবেক মেম্বার আজির উদ্দিন বলেন, এ ঘটনার খবর পেয়ে হস্তিদুর ও নশিওরপুর গ্রামের লোকজন এসে বাধা অবস্থায় প্রায় ১৫ জনের হাত ও পায়ের বাঁধন খোলে উদ্ধার করি এবং রক্তাক্ত অবস্থায় একজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রেরণ করি।

ওসমনানীনগর থানার ওসি রাশেদুল হক বলেন, রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত লিখিতভাবে কেউ অভিযোগ করে নি। তবে বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে