শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

দৌলতপুরে মাটি কাটার ভেকু মালিকের ১ মাসের কারাদন্ড

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩৬

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের পাচকলিয়ায় অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে এক ভেকু মালিককে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও হাইট্রলি ড্রাইভার ২ জনকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে মোবাইল কোর্টের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন। (১২ ফেরুয়ারি) সোমবার বিকালে দৌলতপুর উপজেলার কলিয়া ইউনিয়নের পাচকলিয়ায় মোবাইল কোর্ট পরিচালনা হয়। মাবাইল কোর্টের মাধ্যমে অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে ভেকৃ মালিক মো: নুরুল ইসলাম (৪৮) কে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও লাইসেন্স ও রুট পারমিট ব্যতীত গাড়ী চালানোর হাইট্রলি ড্রাইভার রাব্বি হাসান (১৯),সাদ্দাম হোসেন(৩৩)কে সড়ক পরিবহন আইন ২০১৮ সংশ্লিষ্ট ধারায় ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

এবিষয়ে মোবাইল কোর্টের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন বলেন, কলিয়া ইউনিয়নের পাচকলিয়ায় অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করে ১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও লাইসেন্স ও রুট পারমিট ব্যতীত গাড়ী চালানোর হাইট্রলি ড্রাইভার ২ জনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । তিনি আরো বলেন, জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো: আশিকুর রহমান চৌধুরী বলেন, আজ রবিবার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) এস.এম ফয়েজ উদ্দিন এর নেতৃত্বে কলিয়া ইউনিয়নের পাচ কলিয়া অবৈধ ভাবে বালু ও মাটি উত্তোলনের অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করে ভেকু মালিক ১ জনকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও হাইট্রলি ড্রাইভার ২ জনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে