বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
সীমান্ত পেরিয়ে শ্যালিকার বিয়ে খেতে এসে

ফুলবাড়ীতে হৃদযন্ত্রেরক্রীয়া বন্ধ হয়ে ভারতীয় নাগরিকের মৃত্যু

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ২০:১৮
ফুলবাড়ীতে হৃদযন্ত্রেরক্রীয়া বন্ধ হয়ে ভারতীয় নাগরিকের মৃত্যু

ভারত থেকে পাসপোর্ট ভিসায় বাংলাদেশের শ^শুর বাড়িতে বিয়ে খেতে এসে এক ভারতীয় নাগরিক নিহত হয়েছে। নিহত ভারতীয় নাগরিকের নাম বিকাশ চন্দ্র সরকার (৩৫)। তিনি ভারতের কোচবিহার জেলার কুস্তিবাড়ী দক্ষিণ থাপাইটারী গ্রামের মিলন চন্দ্র সরকারে ছেলে।

জানা গেছে, নিহত বিকাশ চন্দ্র সরকার পাসপোর্ট ভিসায় গত ২১ জানুয়ারি বাংলাদেশের কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নে তার শ^শুর কৃষ্ণ রায়ের বাড়িতে শ্যালিকার বিয়ে অনুষ্ঠানে যোগ দিতে আসে। তার সাথে ছিল স্ত্রী শেফালী সরকার ও তাদের ৩ বছরের শিশু পুত্র সন্তান।

বিয়ে অনুষ্ঠানের মূল পর্ব ১১ ফেব্রæয়ারি রোববার শুরু হলে বিকাশ চন্দ্র সরকার তাতে আনন্দ চিত্তে অংশগ্রহণ করেন। বিয়ে অনুষ্ঠান চলাকালীন সময় ওইদিন সন্ধ্যায় তিনি বুক ব্যথা ও শ^াসকষ্টে আক্রান্ত হলে শ^শুর পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভারতীয় নাগরিক বিকাশ চন্দ্র সরকারকে মৃত ঘোষণা করেন।

সোমবার বিকেলে এ রিপোর্ট লেখার সময় জানাগেছে, নিহত ওই ভারতীয় নাগরিকের লাশ মর্গে ও হিমঘরে রাখার জন্য নিহতের স্বজনরা কুড়িগ্রাম শহরে নিয়ে গেছেন। ভারতীয় হাইকমিশনের সুপারিশসহ লাশটি ভারতে হস্তান্তরের ব্যবস্থা সম্পন্ন না হওয়া পর্যন্ত হিমঘরেই লাশটি থাকবে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃষ্ণ দেবনাথ বাংলাদেশে পাসপোর্ট ভিসায় শ^শুর বাড়িতে এসে ভারতীয় নাগরিকের মৃত্যুর সত্যতা স্থানীয় সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে