বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব তাই আমরা শান্তিতে বিশ্বাস করি : ফারুক খান এমপি

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:২২
একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব তাই আমরা শান্তিতে বিশ্বাস করি : ফারুক খান এমপি

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী মুহাম্মদ ফারুক খান বলেছেন একমাত্র শান্তিতেই উন্নয়ন সম্ভব তাই আমরা শান্তিতে বিশ্বাস করি। মুকসুদপুরেন নির্বাচনোত্তর শান্তি সমাবেশ শেষে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল ও সহ-সভাপতি সিরাজসহ নেতৃবৃন্দের উপর হামলা করা হয়েছে। আমরা এই সন্ত্রাসী জনপদ চাই না। যারা এ ধরনের লজ্জাজনক কর্মকাণ্ড করেছে তারা নিজেরা লজ্জিত হবে। কারন তারা মারামারি করে জঘন্যতম কাজ করেছে। তারা আমাদের সমাজে বসবাস করার মতো যোগ্য নয়। তারা শান্তি চায়না, অশান্তি চায়। এই দু:ষ্কৃতকারীদের বিরুদ্ধে আপনাদের সোচ্চার হতে হবে। পৌর আওয়ামী লীগকে আরও শক্তিশালী হতে হবে।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা পরিষদের ফারুক খান মিলনায়তনে মুকসুদপুর পৌর আওয়ামী লীগের মতনিমিয় সভা ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ফারুক খান এসব কথা বলেন।

মুকসুদপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মুকসুদপুর পৌর মেয়র আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম শিকদার, সহ-সভাপতি শ্যামল কান্তি বোস, হুজ্জাত হোসেন লিটু মিয়া, সিরাজুল ইসলাম মিয়া, যুগ্ম সম্পাদক মহিউদ্দীন আহম্মেদ মুক্তু মুন্সী, উপজেলা মহিলা লীগের সভানেত্রী তাপসি বিশ্বাস দুর্গা, পৌর আওয়ামী লীগ নেতা নাইমুল হাকিম জুম্মান, শাহিনুজ্জামান মিয়া প্রমুখ।

মতবিনিয় সভা শেষে বিমানমন্ত্রী ৩৩ জন সুবিধাভোগীর মাঝে ১০ হাজার ও ৫ হাজার করে মোট এক লাখ পচাত্তর হাজার টাকার ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে