বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

ফরিদগঞ্জে কিশোরের মরদেহ উদ্ধার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি
  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:০৭
ফরিদগঞ্জে কিশোরের মরদেহ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে মো. সাব্বির আহম্মেদ শুভ (১৬) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই কিশোরের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকালে মরদেহ জেলা সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। মৃত সাব্বির আহম্মেদ শুভ ফরিদগঞ্জ বাজার ব্যবসায়ী ও বরিশাল জেলাধীন মুলাদী থানার টোংচর গ্রামের স্থানীয় বাসিন্দা জিহাদ’র একমাত্র ছেলে।

সাব্বির আহম্মেদ শুভর বাবা জানান, গত প্রায় ৭ বছর যাবৎ ফরিদগঞ্জ বাজারে হাজি নান্না বিরিয়ানী নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন। ব্যবসার সুবাদে ফরিদগঞ্জ পৌর এলাকার কাছিয়াড়া গ্রামের একটি ভাড়া বাসাতে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। প্রতিনিদিনের ন্যায় শনিবার রাত সাড়ে ১১ টার সময় দোকান বন্ধ করে বাসায় ফিরে দেখেন সাব্বির আহম্মেদ শুভর রুমের বিতর থেকে ধরজা বন্ধ। দীর্ঘ সময় ডাকাডাকি করে দরজা না খোলাতে প্রতিবেশিদের সহায়তায় দরজা ভেঙ্গে তার রুমে প্রবেশ করে দেখেন তার ছেলে জানালার গ্রিলের সাথে পড়নের লুঙ্গি গলায় পেঁছিয়ে ফাঁসদেয়াবস্থায় ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরো বলেন, ময়না তদন্ত শেষে আমার ছেলের মরদেহ বরিশাল জেলাধীন মুলাদী থানার টোংচর গ্রামে আমার পৈত্রিক বাড়িতে নিয়ে কবরস্থানে দাফন’র জন্য নিয়ে আসছি।

বিষয় নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার উপপুলিশ পরির্দশক (এসআই) একরামুল হক বলেন, সাব্বির আহম্মেদ শুভ মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে মৃত্যুর কারন জানার জন্য জেলা সদর হাতপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। পরবর্তি আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে