বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

চাচার হাতে খুন হলো এসএসসি পরীক্ষার্থী ভাতিজি ও তার মা

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৪:৪১
চাচার হাতে খুন হলো এসএসসি পরীক্ষার্থী ভাতিজি ও তার মা

এসএসসি পরীক্ষা দেয়া হলো না লামিয়ার (১৬)। চাচার হাতে খুন হতে হলো লামিয়া ও তার মা বিউটি বেগমকে (৩৮)। এ ঘটনায় লামিয়ার ছোট বোন অন্তরাও (১২) আহত হয়েছে। এ হত্যাকাণ্ডে ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। লামিয়া খালিয়া ইউনাইটেড একাডেমি থেকে ২০২৪ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিলো।

রোববার (১৮ ফেব্রয়ারি) দিবাগত সন্ধ্যা ৭টায় গোপালগঞ্জ সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা ওই গ্রমের কৃষক টুকু মিনার স্ত্রী ও মেয়ে।

পুলিশ জানিয়েছে, বড় ভাই হারুন মিনার সাথে মেঝ ভাই টুকু মিনার বাড়ীর জমি নিয়ে সীমানা বিরোধ চলছিলো। রোববার সন্ধ্যায় টুকু মিনার মেয়ে এসএসসি পরীক্ষার্থী লামিয়া বাড়ীর সীমানায় দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিলো। তখন বড় চাচা হারুন মিনা লামিয়াকে ওই স্থান থেকে সরে যেতে বলে। এনিয়ে লামিয়া সাথে চাচা হারুন মিনার ঝগড়া-ঝাটি শুরু হয়। তখন লামিয়ার মা বিউটি বেগম ও ছোট বোন অন্তরা ঘটনাস্থলে আসে। তখন চাচা হারুন মিনা দেশীয় অস্ত্র (কাতরা) দিয়ে লামিয়া ও তার মা বিউটি বেগমের পেটে কুপিয়ে গুরুতর আহত করলে রক্তক্ষরণে ঘটনাস্থলে লামিয়া ও তার মায়ের মৃত্যু ঘটে। এসময় অন্তরা ঠেকাতে গেলে অন্তরার হাতে কোপ লাগে। পরে স্থানীয়রা হত্হাতদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আহত অন্তরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার এসআই আলমাস আল রাজী ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, এ ঘটনার সাথে জড়িত হারুন মিনাকে গ্রেফতার করা হয়েছে। হারুন মিনার স্ত্রীসহ ঘটনার সাথে জড়িত অন্যান্যদেরও গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে