বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে ৯৬ লক্ষ টাকা ব্যয়ে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

ফেনী প্রতিনিধি
  ২০ ফেব্রুয়ারি ২০২৪, ২০:০৬
ফেনীতে ৯৬ লক্ষ টাকা ব্যয়ে সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

ফেনী পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের হাজী মোকছেদুর রহমান সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে শহরের সিরাজুল ইসলাম প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে নির্মাণ কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এসময় মেয়র স্বপন মিয়াজী বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে ফেনী পৌরসভার অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় মোকছেদুর রহমান সড়কটি নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ৯৬ লক্ষ টাকা ব্যয়ে সাতশ মিটার সড়ক নির্মাণ করা হচ্ছে। সড়কটি নির্মাণ করা এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল। রাস্তাটির জন্য মানুষ দীর্ঘদিন কষ্ট করেছে। সড়ক নির্মাণের ফলে এলাকার মানুষের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।

মেয়র আরো বলেন, এ সড়কটি নির্মাণ হলে পুরো শহরের মানুষ সড়কটি বাইপাস সড়ক হিসেবে ব্যবহার করতে পারবে। এতে করে শহরের যানজট নিরসনে ভূমিকা রাখবে।

ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সিভিল আনোয়ার হোসেন সুমন জানান, ফেনী পৌরসভা অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় মোকছেদুর রহমান সড়ক ৯৬ লক্ষ টাকা ব্যয়ে ৭শ মিটার কাজের উদ্বোধন করেছে মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী। এই সড়কটি মহিপাল চৌধুরী বাড়ী সড়ক থেকে শুরু হয়ে পুরাতন রেজিস্ট্রি অফিস পাঠান বাড়ী সড়কের সাথে যুক্ত হবে।

শফিকুর রহমান নামে স্থানীয় এক বাসিন্দা বলেন, দীর্ঘদিন যাবৎ সড়কটি নিয়ে আমরা কষ্ট করেছি।আজ মেয়র স্বপন মিয়াজী সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করেছেন। সামনের দিনগুলোতে আমাদের আর কষ্ট করতে হবে না। এতে আমরা অনেক খুশি।

রাবেয়া খাতুন নামে এক বাসিন্দা জানান, অল্প বৃষ্টি হলেই সড়কটি পানির নীচে তলিয়ে যায়। আমরা অনেক কষ্ট করেছি এ সড়কটি দিয়ে যাতায়াত করতে। মেয়র মহোদয়কে ধন্যবাদ তিনি আমাদের কষ্টের কথা চিন্তা করে সড়কটি নির্মাণের জন্য এগিয়ে এসেছেন।

এসময় ফেনী পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর হারুন অব রশিদ,১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়মী লীগের সাধারণ সম্পাদক গোলাম মেহেদী হাসান চৌধুরী রুবেল, ১০ নং ওয়ার্ড কাউন্সিলর খালেদ খান, ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি সাহাদত হোসেন চৌধুরী, পৌর আওয়ামী লীগের সহ-সম্পাদক নুর ননবী, জেলা যুবলীগের সহ-সম্পাদক মামুন চৌধুরী, বিশিষ্ট ব্যাংকার মনোয়ার হোসেন সেন্টু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ সহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে