বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দেলদুয়ারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:১৯
দেলদুয়ারে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সারা দেশের ন্যায় টাঙ্গাইলের দেলদুয়ারে বুধবার যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

দিবসটির কর্মসূচির মধ্যে ছিল দিবসের প্রথম প্রহরে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন, জাতীয় পতাকা অর্ধনমিত, আলোচনা সভা ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠান।

রাত ১২ টা ১ মিনিটে উপজেলা প্রশাসন সহ সরকারী -বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক সংগঠন সহ অনেকেই উপজেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করেন। পরে বিশেষ মোনাজাতের মাধ্যমে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এছাড়া সরকারী-বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্দনমিত রাখা হয় । বেলা ১১টায় উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাকিলা পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদুল হাসান মারুফ, ভাইস চেয়ারম্যান এসএম এহসানুল হক সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনে আরা আক্তার, উপজেলা সহকারী কমিমনার (ভূমি) প্রশান্ত বৈদ্য, ওসি (তদন্ত) মোঃ আবু সাইদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার ফজলুল হক, সহ-সভাপতি এস প্রতাপ মুকুল প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে