বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

কটিয়াদীতে উর্ত্তীণ বিস্কুট বিতরণ, ৫০ হাজার টাকা জরিমানা

কটিয়াদী( কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৫২
কটিয়াদীতে উর্ত্তীণ বিস্কুট বিতরণ, ৫০ হাজার টাকা জরিমানা

কিশোরগঞ্জের কটিয়াদীতে মহান মাতৃভাষা দিবসে মেয়াদ উর্ত্তীণ বিস্কুট বিতরণ করা হয়েছে। ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

জানা যায়, উপজেলা প্রশাসনের আয়োজনে ২১ ফেব্রুয়ারী মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা, সাংস্কৃতি ও পুরুষ্কার বিতরণ অনুষ্ঠান শেষে অতিথি ও শিক্ষার্থীদের মাঝে রেক্সাস বিস্কুট দেওয়ার সময় দেখা যায় বিস্কুটের মেয়াদ আরো নয় মাস আগেই চলে গেছে।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামানকে অবহিত করলে তিনি মেয়াদ উত্তীর্ণ বিস্কুট সরবরাহকৃত মোদির দোকানে সহকারী কমিশনার (ভুমি)কে ভ্রাম্যমান আদালত পরিচালনা পরিচালনা করার নিদের্শ দেন। কটিয়াদী বাজারের শংকর বর্মণের মোদির দোকানে মেয়াদ উত্তীর্ণ বিস্কুট বিক্রি করায় ও মেয়াদ উত্তীর্ণ বিভিন্ন প্রোডাক্ট থাকায় ভোক্তা সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাসবিহা। এ সময় উপস্থিত ছিলেন কটিয়াদী পৌর মেয়র শওকত উসমান, এ্যাসিল্যন্ড অফিসের পেসকার কামরুল ইসলাম আকন্দ ও সাংবাদিকবৃন্দ।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামারা তাসবিহা বলেন কটিয়াদী বাজারের শংকর বর্মণের মোদীর দোকানে মেয়াদ উত্তীর্ণ বিস্কুট বিক্রি করায় ও মেয়াদ উত্তীর্ণ মালামাল থাকায় ভোক্তা সংরক্ষণ আইনে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভেজালের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে