বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

পাবনায় সিএনজি-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পাবনা প্রতিনিধি
  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১:২৮
পাবনায় সিএনজি-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

পাবনার ঈশ্বরদী উপজেলায় যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক নিহত হয়েছেন। এঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২১ ফ্রেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার পাবনা-পাকশী আঞ্চলিক সড়কের সাহাপুর মসজিদ মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক মো. শরীফ (৪০) ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের আওতাপাড়া গ্রামের জামাল মিয়ার ছেলে। আহতরা হলেন, কুষ্টিয়ার দৌলতপুরের জল্লাদখালিপাড়ার মজিবুর রহমানের ছেলে মোহাম্মাদ মিল্টন, ঈশ্বরদীর মহাদেবপুর গ্রামের সোহরাব প্রামানিকের ছেলে শরীফ প্রামানিক, পাবনা সদর উপজেলার দাপুনিয়ার আজাহার প্রামানিকের ছেলে উজির হোসেন, প্রাইভেটকারের যাত্রী পাবনা সদর থানার বাগচিপাড়ার আব্দুল মান্নানের মেয়ে আখি খাতুন ও ঈশ্বরদীর কামালপুর গ্রামের মোজাম্মেল হক ফকিরের ছেলে মো. সুমন। আঁখি খাতুন প্রাইভেটকারের যাত্রী, বাকি সবাই সিএনজির যাত্রী।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, রাত সাড়ে ১২ টাকার দিকে পাকশীর রুপপুর থেকে ৫ যাত্রী নিয়ে আওতাপাড়ার দিকে যাওয়ার সময় ঘটনাস্থলে একটি ভ্যানকে ধাক্কা দিয়ে সড়কের মাঝে চলে আসে সিএনজি। এই সময় আওতাপাড়া থেকে রুপপুরের দিকে আসা প্রাইভেটকারের সঙ্গে সিএনজিরটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হোন। আরও ৫ জন আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে