শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সৈয়দপুরে দ্রুত রাস্তা সংস্কারের দাবিতে প্রতীক অনশন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৭

নীলফামারীর সৈয়দপুরে পৌরসভা শহরের তামান্না সিনেমা মোড় থেকে ওয়াপদা মোড় পর্যন্ত সহ শহরের অন্যান্য ভাঙ্গাচুড়া ও চলাচলের অনুপযোগি রাস্তাগুলো অতি দ্রুত সংস্কারের দাবিতে স্থানীয় বামদলীয় রাজনৈতিক সংগঠনগুলো, অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি, ইজিবাইক মালিক সংগঠন ও ভুক্তভোগী এলাকাবাসী শেরেবাংলা সড়কের পাঁচটি পয়েন্টে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত পৃথকভাবে দুই ঘণ্টাব্যাপী প্রতীক অনশন কর্মসূচি পালন করেছে।

পয়েন্টগুলো হলো- তামান্না মোড় থেকে ওয়াপদা মোড় পর্যন্ত রাস্তার সরকারি বর্হিবিভাগ চিকিৎসালয়ের সামনে ১টি, সৈয়দপুর থানার সামনের সড়কে ১টি, রেল কলোনীর সামনে ১টি, চিনি মসজিদের সামনে ১টি ও ওয়াপদা মোড় এলাকার ১টি পয়েন্ট। কর্মসূচীতে বক্তারা বলেন, অতি দ্রুত রাস্তা সংস্কার কাজ শুরু করা না হলে মেয়রের পদত্যাগের দাবিসহ বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

বাম সংগঠনগুলোর কর্মসূচিতে বক্তব্য রাখেন-বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি কমরেড ম.আ শামীম, সাধরান সম্পাদক কমরেড দেলোয়ার হাসেন জাভিস্কো, ওয়ার্কাস পার্টি জেলা শাখার সাধারন সম্পাদক আবিদ হোসেন, সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি তোফাজ্জল হোসেন, জেলা কৃষক সমিতি নেতা মজিবর রহমান, বাংলাদেশ জাসদ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশিক জনি আকাশ, জেলা যুবমৈত্রীর সভাপতি ওবায়দুর রহমান প্রমূখ।

অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির প্রতীক অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন-সংগঠনের সহ-সভাপতি মোবারক হোনে সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক রুহুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেল ইসলাম প্রমূখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে