রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

উপজেলা নির্বাচনে না আসলে বিএনপিকে খেসারত দিতে হবে - ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৪
উপজেলা নির্বাচনে না আসলে বিএনপিকে খেসারত দিতে হবে - ওবায়দুল কাদের

আসন্ন উপজেলা নির্বাচনের সদ্য সমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনের চেয়ে বেশি ভোটার অংশগ্রহণ করবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনপি উপজেলা নির্বাচনে না এসে ২৮ নভেম্বরের মতো কোন কর্মসূচি দিলে এবারও পালাতে হবে বলে হুশিয়ারি দেন তিনি।

তিনি সোমবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জের নিজ বাড়িতে মা বেগম ফজিলাতুন্নেসার পঞ্চম মৃত্যুবার্ষিকীর মিলাদ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা উপজেলা নির্বাচন সবার জন্য উন্মুক্ত রেখেছি। জাতীয় নির্বাচনে নৌকা ছিল। যারা স্বতন্ত্র করতে চেয়েছে এলাউ হয়েছে। এবার উপজেলা নির্বাচন উন্মুক্ত। আমি বলতে পারি আমাদের নেত্রী বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে আপামর বাঙালি জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করেছে। উপজেলা নির্বাচনে জাতীয় নির্বাচনের থেকে বেশি মানুষ অংশগ্রহণ করবে।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে না এসে যে ভুল করেছে উপজেলা নির্বাচনে না এলে এই ভুলের জন্যও খেসারত দিতে হবে।

বিএনপির সরকার বিরোধী আন্দোলনের নতুন কর্মনূচি এবং উপজেলা নির্বাচন ঠেকানোর কোন পরিকল্পনা প্রসঙ্গে মন্ত্রী বলেন, যদি উপজেলা নির্বাচনে না এসে বিএনপি উল্টাপাল্টা কিছু করে তাহলে ২৮ তারিখ যেভাবে পালিয়ে গেছে আবার পালাতে হবে।

এর আগে দুপুরে বসুরহাট পৌরসভার বড় রাজাপুর গ্রামের নিজ বাড়িতে বাবা মায়ের কবর জিয়ারত করেন মন্ত্রী। মিলাদ ও দোয়া মাহফিল শেষে প্রায় ২০ হাজার নেতাকর্মী, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ী মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন। বিকেল সাড়ে ৩ টায় তিনি ঢাকার উদ্যেশ্য রওনা দেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে