বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীর কালিপাল সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন মেয়র স্বপন মিয়াজী

ফেনী প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৬
ফেনীর কালিপাল সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন মেয়র স্বপন মিয়াজী

ফেনী পৌরসভার ১৮ নং ওয়ার্ডের কালিপাল সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। ২৬ ফেব্রুয়ারি বিকালে শহরের কালিপাল রাস্তার মাথায় সড়ক সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

উদ্বোধন কালে মেয়র বলেন, কালিপাল সড়কটি অনেক জন গুরুত্বপূর্ণ সড়ক। বিশেষ করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পুরাতন ও বর্তমান সড়কের মাঝখানে এটি কানেকটিং সড়ক হিসেবে ব্যবহার করা হয়। সেজন্য এই সড়কটির গুরুত্ব দিক বিবেচনা করে আমরা পৌরসভার পক্ষ থেকে সংস্কার কাজের উদ্বোধন করেছি। যাতে করে এই এলাকার মানুষ নির্বিঘ্নে নিরাপদে যাতায়াত করতে পারে। মেয়র আরো বলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে আমরা পৌর এলাকার অধিক গুরুত্বপূর্ণ সড়কন গুলোর দিকে নজর দিয়েছি। আশা করছি খুব অল্পসময়ের মধ্যে সকল সড়ক, ড্রেনের কাজ শেষ হবে।

ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সিভিল, আনোয়ার হোসেন সুমন জানান, ফেনী পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম স্বপন মিয়াজীর নির্দেশে কালিপাল সড়কটি সংস্কার কাজ শুরু হয়েছে। ১৪৫ মিটার কালিপাল সড়কটির সংস্কার ব্যয় নির্ধারণ করা হয়েছে ২০ লক্ষ টাকা। আগামি দেড় মাসের মধ্যে সড়কটির কাজ শেষ করার নির্দেশ দিয়েছেন মেয়র স্বপন মিয়াজী।

এ সময় পৌর ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন ভূঞাঁ রাজন, ১৬-১৭-১৮ সংরক্ষিত কাউন্সিলর ফেরদাউস আরা বেগম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহেনা আক্তার, যুবনেতা রিয়াদুল ইসলাম অনু,স্থানীয় মসজিদের ইমাম, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে