রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
walton

চৌগাছায় বেমাসিক শিক্ষক সমিতিরি সভাপতি গোলাম মোস্তফা, সম্পাদক কামাল আহমেদ

চৌগাছা (যশোর) প্রতিনিধি
  ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৪২

বাংলাদেশ শিক্ষক সমিতি চৌগাছা উপজেলা শাখার ত্রি-বার্ষিক কমিটি গঠন করা হয়েছে। এতে সভপতি হয়েছেন চৌগাছা ছারা পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী গোলাম মোস্তফা এবং সম্পাদক হয়েছেন চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল আহমেদ।

২৭ ফেব্রুয়ারি চৌগাছা ছারা পাইলট বালিকা বিদ্যালয়ে উপজেলার বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপস্থিত শিক্ষকদের কন্ঠ ভোটে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হয়েছেন মাসিলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিনুর রহমান, কাঠগড়া মাধ্যমিক বিদ্যালয়ের তবিবার রহমান, সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের এম এম মহব্বত আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মুক্তারপুর আমজামতলা মাধ্যমিক বিদ্যালয়ের এ কে এম শরিফুল আলম, শিশুতলা অসীম কুমার মাধ্যমিক বিদ্যালয়ের শাহানুর রহমান, সাংগঠনিক সম্পাদক পাতিবিলা হাজী শাহজাহান আলী মাধ্যমিক বিদ্যালয়ের ওয়ালিউর রহমান, অর্থ-সম্পাদক গরীবপুর আদর্শ বিদ্যাপীঠ এর নূর ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জে এইচ ডি মাধ্যমিক বিদ্যালয়ের আরিফুল আলম, শিক্ষা বিষয়ক সম্পাদক হাকিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের আশরাফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আর.সি.এম.টি.ইউ. মাধ্যমিক বিদ্যালয়ের কামরুজ্জামান, দপ্তর সম্পাদক মুক্তিনগর শহীদ স্মরনী মাধ্যমিক বিদ্যালয়ের আব্দুল হালিম, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মাকাপুর বল্লভপুর মাধ্যমিক বিদ্যালয়ের নরূল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- পুড়াহুদা মাধ্যমিক বিদ্যালয়, মহাবুবুর রহমান, কার্যনির্বাহী সদস্য সলুয়া মাধ্যমিক বিদ্যালয় আজিজুর রহমান, চাঁদপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের শফিকুল ইসলাম, দশপাখিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ওয়াজেদ আলী, স্বরুপদাহ মাধ্যমিক বিদ্যালয়ের ফজলুর রহমান আসাদ, খলিসা বাজার মাধ্যমিক বিদ্যালয়ের ইতিমুতদৌল্লাহ, চৌগাছা হাজী সর্দার মর্তজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের গোলাম রব্বানী, সিংহঝুলী শহীদ মশিউর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের মনিরুজ্জামান, কান্দি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের আকরাম হোসেন।

নব নির্বাচাতি সাধারণ সম্পাদক কামাল আহমেদ বলেন, এই কমিটি তিন বছরের জন্য গঠন করা হয়েছে। উপজেলার সকল শিক্ষকদের ন্যায্য অধিকারের পক্ষে এবং শিক্ষার পরিবেশ অক্ষুন্ন রাখতে এই কমিটি কাজ করবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে