মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ভেদরগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৭

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে স্থানীয় সরকার দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বর্ণাঢ্য র‌্যালিটি উপজেলা পরিষদের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা ভবনের সামনে এসে শেষ হয়।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত (ইউএনও) রাজিবুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যা৷

উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,

এসময়, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নজরুল ইসলাম, উপজেলা সমবায় অফিসার মোফাজ্জল হোসেন, উপজেলা জনসাস্থ্য প্রকৌশলী অফিসার সমেশ আলী, উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার আমির হোসেন, ওএলজিইডি'র অ্যাকাউন্ট অফিসার বদরুল আলম, সাংবাদিকসহ পৌর কাউন্সিলর ও মেম্বারগণ প্রমুখ।

এসময় সামাজিক, রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছে। আমাদের সবচেয়ে বড় সম্পদ দেশের জনগণ। সরকারের উন্নয়ন কার্যক্রমে জনগণকে আরো সম্পৃক্ত করতে হবে। তাদের দাবি-সমস্যার কথা শুনতে হবে। ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে স্থানীয় সরকারকে স্মার্ট ও সেবামুখী করতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ বিনির্মাণ করতে আমরা সক্ষম হব।

যাযাদি/এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে