সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বেইলি রোড ট্যাজেডি: নোয়াখালীর মাইজদীতে মা ও তার দুই শিশু সন্তানের দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ০১ মার্চ ২০২৪, ১৯:৫৬

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডে নিহতের মধ্যে চারজনের বাড়ি নোয়াখালীতে।তারা হলেন- তারা হলেন নোয়াখালী পৌর সভার পশ্চিম মাইজদী এলাকার সাহেখ আহমেদ আশিকের স্ত্রী নাফিসা আক্তার (৩২) ও তার দুই ছেলে আরহান (৭) ও আদিয়াত (৩) এবং সেনবাগ উপজেলার ডমুরুয়া ইউনিয়নের মঈশা গ্রামের আশিক (৩০)।

শুক্রবার জুম্মার নামাজের পর নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মোস্তফা কন্ট্রাক্টরের বাড়িতে পারিবারিক কবরস্থানে নাফিসা আক্তার ও তার দুই ছেলের দাফন সম্পন্ন হয়। এ সময় নিহতদের স্বজন ও এলাকাবাসী ওই বাড়িতে ভিড় জমায়। স্বজনদের কান্নায় সেখানে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়। আকষ্মিক এমন করুণ মৃত্যুর খবরে এলাকাবাসী হতবাক হয়ে যান।

নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল বারী আলমগীর বলেন, অসময়ে এভাবে তিন তিনটি তাজাপ্রাণ ঝরে গেলো ভাবতেই মনটা বিষাদে ভরে যায়। এমন মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাতে নাফিসা আক্তার তার বড় ছেলে আরহানের পরীক্ষা শেষ হওয়ায় দুই ছেলেকে নিয়ে কাচ্চি ভাইতে খেতে যান। নাফিসার স্বামীও তাদের সাথে যোগ দেওয়ার কথা ছিল। কিন্ত তার আসার আগেই অগ্নিকাণ্ডে দুই শিশু সন্তান সহ নাফিসার করুণ মৃত্যু হয়।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে