বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ফেনী পৌরসভার ১৩ নং ওয়ার্ডে ৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন   

ফেনী প্রতিনিধি
  ০৪ মার্চ ২০২৪, ১৪:৩৯
ফেনী পৌরসভার ১৩ নং ওয়ার্ডে ৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন   

ফেনী পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে ৪ কোটি টাকা ব্যয় সড়ক, ড্রেন, পুকুরের গার্ডওয়াল ও পুকুরের ঘাট নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

রোববার (৩ মার্চ) বিকালে শহরের লুদ্দার পাড় সংলগ্ন স্থানে সড়ক ও ড্রেন সংস্কার কাজের উদ্বোধন করেন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

উদ্বোধনকালে মেয়র স্বপন মিয়াজী বলেন, আমি যখন এ ওয়ার্ডের কাউন্সিলর ছিলাম তখন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। তিনি আমাকে পৌর এলাকার মানুষের ভাগ্য উন্নয়নের ও পরিবর্তনের জন্য সুযোগ দিয়েছেন। আমি মেয়র নির্বাচিত হওয়ার পর এখানে ধারাবাহিক ভাবে অনেকগুলো উন্নয়ন কাজ করেছি । আজকেও এ ওয়ার্ডে সড়ক, ড্রেন ও মসজিদের পুকুরে ঘাটসহ প্রায় ৪ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছি। এ কাজগুলো শেষ হলে এওয়ার্ডের প্রায় ৯৫ শতাংশ কাজ সমাপ্ত হয়ে যাবে, বাকী থাকবে শুধু মানুষের বাড়ির পথ ও উঠানের কাজ। সেগুলোও পর্যায়ক্রমে করা হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশে যে উন্নয়ন হচ্ছে ফেনীও তার থেকে বঞ্চিত হয়নি। ইতোমধ্যে ১৩ নম্বর ওয়ার্ডসহ ফেনীর ১৮টি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কাজ সমাপ্ত হয়েছে। পর্যায়ক্রমে আরও উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করা কথা জানান তিনি।

পৌরসূত্রে জানা যায়, পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম সড়ক ও ড্রেন আরসিসি নির্মান ব্যয় ৮৫ লক্ষ টাকা, গোফরান মিয়া বাড়ী সড়ক, শেক আহাম্মদ নিয়ার বাড়ী সড়ক, আজিজুর রহমান ভূঞাঁ বাড়ী সড়ক ও মাহমুবুর রহমান মিয়ার বাড়ী সড়ক আরসিসি নির্মাণ ব্যয় ১ কুটি ৬৮ লক্ষ টাকা, আবুল খায়ের মিয়ার বাড়ী সড়ক ও পুকুরের গার্ডওয়াল নির্মাণ ব্যয় ৯ লক্ষ টাকা, হাজী মোস্তফা ভূঞাঁ বাড়ী সড়ক, মুসলিম ভূঞাঁ বাড়ী সড়ক ও পুকুরের ঘাটলা নির্মাণ ব্যয় ৩২ লক্ষ টাকা, আবু বক্কর সড়ক সংলগ্ন ড্রেন নির্মাণ ব্যয় ৭৬ লক্ষ টাকা।

১৩নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন খান বলেন, পৌরসভার ১৩নম্বর ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ চলছে। এই কর্মযজ্ঞ শেষ হলে ১৩ নম্বর ওয়ার্ডের মানুষের বাড়ীর রাস্তা আর বাড়ী উঠান ছাড়া অন্য কোনো কাজ থাকবে না। আশা করছি ১৩ নম্বর ওয়ার্ডের মানুষ আগামী দিনে মেয়র স্বপন মিয়াজীর যে উন্নয়ন সেটি মনে রাখবে।

এসময় উপস্থিত ছিলেন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান,সাবেক কমিশনার শহীদ উল্ল্যাহ, মো. আইয়ুক, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল মতিন, মোশারফ হোসেন ভূঞাঁ, দপ্তর সম্পাদক মাইন উদ্দিন সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী সাহাব উদ্দিন, পৌর যুবলীগের সহ-সভাপতি তৌহিদুর রহমান হানিফ, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ, মহিলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে