সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১৪:৩৫
মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আটক ২

মুন্সীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলা-মারধরে মোহাম্মদ উজ্জ্বল(৪২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে শহরের মাঠাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত ডিস ব্যবসায়ী হুমায়ূন হোসেন ও তার ভাই মোহাম্মদ সোহেলকে আটক করেছে পুলিশ। নিহত উজ্জ্বল ওই এলাকার শাহজাহান মোল্লার ছেলে এবং মুন্সীগঞ্জ পৌরসভার তৃতীয় শ্রেণীর কর্মচারী হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সোমবার রাত ১১ টার দিকে পাশের দক্ষিণ কোটগাঁও এলাকার ডিস ব্যবসায়ী হুমায়ুন হোসেন ও তার ছোট ভাই সোহেলের নেতৃত্বে ১০-১২ জন মিলে উজ্জ্বলের মাঠাপাড়ার বসত বাড়িতে হামলা চালায়।

এ সময় হুমায়ুন,সোহেল ও তাদের লোকজন উজ্জ্বলকে বেধড়ক মারধর করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উজ্জ্বলকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. ফেরদৌস হাসান জানান, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, এ ঘটনার মূলহোতা দুই ভাই হুমায়ূন ও সোহেলকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত নিশ্চিত হওয়া যাবে ।শহীদনিহতের শরীরে গুরুতর আঘাতের কোন চিহ্ন নেই বলেও জানান তিনি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে