বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

দেবহাটায় স্বাস্থ্য বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

দেবহাটা (সাতক্ষীরা) প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১৭:১৭
দেবহাটায় স্বাস্থ্য বিষয়ক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা

সাতক্ষীরার দেবহাটায় স্বাস্থ্য পরিসেবায় দুর্যোগ ব্যবস্থাপনা এবং স্বাস্থ্য পরিসেবায় যোগাযোগ শীর্ষক দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩মার্চ) সকাল ১০টা থেকে উপজেলার হাদিপুর ডিআরআরএ’র প্রশিক্ষণ কেন্দ্রে শুরু হওয়া এ প্রশিক্ষণ কর্মশালা সোমবার বিকেলে সমাপনি অনুষ্ঠানের মধ্যদিয়ে শেষ হয়।

দেশের সর্ব দক্ষিণের জেলা সাতক্ষীরায় বাস্তবায়নাধীন স্থানীয় স্বাস্থ্য কেন্দ্র সমূহ সমৃদ্ধকরণ প্রকল্পের আওতায় দু’দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা আশার আলো এবং আমেরিকেয়ারস ফাউন্ডেশন ইনকর্পোরেটেড।

প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ইউএইচএফপিও) ডা. মো. শাখাওয়াত হোসেন।

আশার আলো’র নির্বাহী পরিচালক জাতীয় যুব পুরষ্কারপ্রাপ্ত আবু আব্দুল্যাহ আল আজাদের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার (ইউএফপিও) ডা. পলাশ দত্ত, আমেরিকেয়ারস ফাউন্ডেশন ইনকর্পোরেটেড’র কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ এবিএম কামরুল আহছান।

প্রশিক্ষণ কর্মশালা পরিচালনা করেন এম.এ রশিদ ও নারগিস সুলতানা। দু’দিনের এ প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কমিউনিটি ক্লিনিক গুলোতে কর্মরত অন্তত ৬১ জন স্বাস্থ্যকর্মী অংশগ্রহণ করেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে