রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

লক্ষ্মীপু‌রে ১৫০জন শিক্ষার্থীর মা‌ঝে স্কুল ব‌্যাগ বিতরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ১৯:০২
লক্ষ্মীপু‌রে ১৫০জন শিক্ষার্থীর মা‌ঝে স্কুল ব‌্যাগ বিতরণ

লক্ষীপুর সদর উপজেলার উত্তর চররমনী মোহন করাতিরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কোডেক ১৫০ জন ছাত্র-ছাত্রীর মাঝে ভাল গুণগত মান সম্পন্ন স্কুল ব্যাগ বিতরন করা হয়।

স্কুল ব্যাগ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মেহের নিগার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক জনাব নুরুল ইসলাম পাটোয়ারী, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ কুদরতই খুদা আলওয়াল, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ শাহাদত হোসেন।

আরো উপস্থিত ছিলেন কোডেক লক্ষীপুর যোনের সিনিয়র যোনাল ব্যবস্থাপক আব্দুল মান্নান মোল্লা ও চর রমনী মোহন ইউনিয়ন পরিষদের সদস্য জনাব মোঃ নাজিম উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক উত্তর চররমনী মোহন করাতিরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হাজিরহাট শাখার শাখা ব্যবস্থাপক মোঃ ফিরোজ আলম।

স্কুল ব্যাগ বিতরন অনুষ্ঠানে অতিথিরা বলেন কোডেক একটি জনকল্যাণমূলক সংস্থা এবং কোডেক বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের স্কুল ব্যাগ দেয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। মাননীয় প্রধান অতিথি জনাব মেহের নিগার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক),লক্ষ্মীপুর তাঁর বক্তব্যে বলেন দেশের উন্নয়নের অগ্রযাত্রায় সরকারের পাশাপাশি এনজিওরা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।

স্কুল ব্যাগ বিতরনে আন্তরিক ধন্যবাদ জানান এবং লক্ষ্মীপুর জেলায় এধরনের সামাজিক কার্যক্রম অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, কোডেক এর সহকারী ম্যানেজার (হিসাব) জামাল উদ্দিন, এলাকা ব্যবস্থাপক মো: শহিদুল ইসলামসহ কোডেক এর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে