শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মেয়েকে ইভটিজিং, প্রতিবাদ করায় বাবাকে মারধর

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ০৫ মার্চ ২০২৪, ২০:২৩
আপডেট  : ০৬ মার্চ ২০২৪, ১৩:১৩
মেয়েকে ইভটিজিং, প্রতিবাদ করায় বাবাকে মারধর

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলাধীন নারায়ণপুর ইউনিয়নের ইকরকান্দি গ্রামে এক মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় প্রতিপক্ষর হামলায় গুরুতর আহত হয়েছেন বাবা মোহাম্মদ আলী।

গত ২৫ ফেব্রুয়ারি বিকাল পাঁচটার সময় ইভটিজিংয়ের ঘটনাটি ঘটে।এরপর স্থানীয়রা তাদেরকে নিয়ে ভেদেরগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেওয়ার জন্য নিয়ে যায়। পরে মোহাম্মদ আলী হাসপাতালে পাঁচ দিন ভর্তি থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ ঘটনায় ২৮ ফেব্রুয়ারি ইভটিজিং এর শিকার হওয়া নারী হৃদয় মাদবর (২১) ও আবুকালাম মাদবর (৪৬) দুজনকে আসামী করে ভেদরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার পর থেকেই আসামীরা পলাতক রয়েছে, তবে এখনো পর্যন্ত কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা যায়, নারায়ণপুরের বাসিন্দা আবু কালামের ছেলে হৃদয় মাদবর সে সবসময় মোহাম্মদ আলীর মেয়ের গোপনীয় জামা- কাপড় নিয়ে যেত এবং গোসল করার সময় লুকিয়ে উত্যক্ত করত। গত ২৫ ফেব্রুয়ারি হৃদয়কে হাতেনাতে তারা ধরতে পারে। হাতেনাতে ধরার পর তার বাবা আবু কালাম এর কাছে হৃদয় কে টেনে নিয়ে যেতে চেয়েছিল মোহাম্মদ আলী ও তার মেয়ে এবং তার ছেলের বউ।

কিন্তু ও আবু কালাম দূর থেকে দেখে মোহাম্মদ আলীর উপরে চড়াও হয়ে তাদের মেয়েকে সহ হৃদয়ে মিলে মারধর করে। বাঘা দিয়ে পিটায়। পরবর্তীতে মোহাম্মদ আলী গুরুতর আহত হলে হসপিটালে নিয়ে স্থানীয়রা ভর্তি করেন। হৃদয় তার ও তার ছেলের বউকেও অনেক মারধর করে। এ ঘটনায় স্থানীয়রা তিব্র ক্ষোভ জানিয়েছেন।

ইভটিজিং এর শিকার হওয়া ভুক্তভোগী নারী বলেন, আমাকে প্রায় গোসল করার সময় হৃদয় উত্তক্ত করত এবং আমার বিভিন্ন গোপনীয় কাপড়চোপড় নিয়ে যেত, আমি হাতেনাতে ধরি বিধায় আমার বাবাকেসহ ওর বাবা আবুকালাম এসে আমাকে মারছে। আমার বাবা হাসপাতালে ভর্তি রয়েছে না আমি এই ইভটিজিং এর বিচার চাই।

স্থানীয় প্রতিবেশী ও প্রত্যক্ষদর্শী, মায়া, নাসিমা, অপু হাওলাদার ও মুক্তা বলেন,হৃদয় প্রায় অনেকের বাড়িতে গিয়ে এই আশপাশ থেকে উকি দিত এবং গোসল করার সময় তাকিয়ে থাকতো। সেদিন মোহাম্মদ আলীর মেয়েকে ইভটিজিং করছে ওরা হাতেনাতে ধরায় আবু কালাম সহ তার পরিবারের লোকজন মোঃ আলীর উপর হামলা চালায় এই ঘটনা সত্যি। হৃদয় মোল্লার বিচার হওয়া দরকার হৃদয়ের মোল্লা এলাকায় ইভটিজিং সহ মাদক বিভিন্ন কারবারি করে থাকেন।

মোহাম্মদ আলী বলেন, আমার মেয়েকে প্রায় উত্তপ্ত করত এ বিষয়ে আমি একদিন ওর বাবা-মাকে জানাইছি কিন্তু আবু কলাম ওরা আমাকে পাত্তাই দেয়নি। ঐদিন হঠাৎ হাতেনাতে ধরেছে আমার মেয়ে এবং আমার ছেলের বউ পরবর্তীতে আমি গিয়ে তাকে তার বাবার কাছে নেওয়ার জন্য চেষ্টা করি এর মধ্যে তার বাবা আবু কালাম এসে আমাকে আমার মেয়েকে মারধর করে আমি এর বিচার চাই।

এ বিষয়ে ভেদেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিন্টু মন্ডল বলেন, এ ঘটনা একটি মামলা হয়েছে মামলায় দুজন আসামি রয়েছেন তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে