শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধামইরহাটে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে ব্র্যাক ওয়াশ কর্মসূচির অবহিতকরণ সভা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ১৫:২৩

নওগাঁর ধামইরহাটে মাধ্যমিক বিদ্যালয় পর্যায়ে ব্র্যাক ওয়াশ কর্মসূচির অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বেসরকারি এই সংস্থার তত্বাবধানে ব্র্যাকের ওয়াটার, স্যানিটেশন এবং হাইজিন (ওয়াশ) কর্মসূচির আওতায় দেশের মাধ্যমিক স্কুল পর্যায়ে টেকসই ও সমন্বিত ওয়াটার, স্যানিটেশন ও হাইজিন সেবা পৌছে দেওয়ার মাধ্যমে অস্বাস্থ্যকর ল্যাট্রি, দূষিত পানি এবং অনিরাপদ স্বাস্থ্য অভ্যাসের কারণে সৃষ্ট দূষণচক্রের অবসানকল্পে ৬ মার্চ সকাল ১০টায় উপজেলা সভা কক্ষে এই অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

ধামইরহাট উপজেলা নির্বাহী অফিসার আসমা খাতুনের সভাপতিত্বে স্থানীয় জনগণের অংশগ্রহণ নিশ্চিতকরণ ও সুদৃঢকরণের লক্ষে ব্র্যাক ওয়াশ কর্মস‚চির জেলা ব্যবস্থাপক আব্দুল ওয়াহাবের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. স্বপন কুমার বিশ্বাস, পুলিশ পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মিজানুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনছুর আলী, ভারপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা এটিএম ফসিউল আলম, জনস্বাস্থ্য প্রকৌশল দপ্তরের সহকারী প্রকৌশলী মিলন কুমার, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মুকুল হোসেন, এপি ম্যানেজার মানুয়েল হাসদা, ব্র্যাক ধামইরহাট (দাবী) শাখা ব্যবস্থাপন শফিক মাহমুদ, ওয়ার্শ কর্মসূচির সিনিয়র মনিটরিং অফিসার আমজাদ হোসেন, কর্মসূচি সংগঠক প্রশান্ত কুজুর, উপজেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু মুছা স্বপন, সাংবাদিক কাউন্সিলর আমজাদ হোসেন প্রমুখ।

স্থানীয় বিভিন্ন সামাজিক, শিক্ষা ও উন্নয়নমুলক কাজে ব্র্যাকের বিভিন্ন প্রকল্প দেশের প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়ন কাজ করে যাচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে